Home সারাদেশ সেই মাদক ব্যবসায়ী রাসেল প্রশাসনের জালে আটক

সেই মাদক ব্যবসায়ী রাসেল প্রশাসনের জালে আটক

82
0

একটি গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর “খ” সার্কেলের পরিদর্শক রাসেল কবিরের তীক্ষ্ণ দিক নির্দেশনায় কুমারখালী উপজেলার কয়ে ইউনিয়নের মাদক অভিযান পরিচালনা করেন এবং রাসেল ফার্মেসীর মালিক রাসেলকে ১০১৬ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ১৩ ডিসেম্বর বুধবার আনুমানিক তিনটার সময় আটক করেন।

আটককৃত রাসেল কয়া ইউনিয়নের ঘোড়ার ঘাট এলাকার বাসিন্দা মোঃ সাবানের ছেলে।

এলাকাবাসীরা জানান, রাসেল ফার্মেসি খুব কৌশলে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে। বিভিন্ন এলাকা থেকে নানা পেশার মানুষ তার এই ফার্মেসির দোকানে ভিড় জমায়। স্বল্প পরিশ্রমে ধনী হওয়ার তীব্র যাতনায় এই রাসেল, ডিসপেন্সারি পণ্য বেচাকেনার পাশাপাশি মরণ ব্যাধি মাদক ব্যবসায় লিপ্ত হয়েছে। যুব সমাজ ধ্বংসকারী এই রাসেল তার অপকৌশল অবলম্বন করে দেদারসে তার মাদক ব্যবসা গোপনীয়তার সঙ্গে বছরের পর বছর পরিচালনা করে যাচ্ছিল। দৈনিক খবরওয়ালা পত্রিকার সাংবাদিকদেরকে এলাকাবাসি আরো বলে,এই এলাকার আশেপাশের দোকানদারকে জিজ্ঞেস করলে আরো কিছু জানতে পারবেন।

স্থানীয় দোকান মালিকরা জানান,অনেক আগে থেকে রাসেল ফার্মেসীর রাসেল মাদক বেচাকেনা করে আসছেন। সে তার পরিচিত লোকজন ছাড়া কারো কাছে এই মরণব্যাধি নেশা দ্রব্য বিক্রয় করে না তাছাড়া বিভিন্ন ইঙ্গিত, ইশারা দ্বারা এবং কোডের মাধ্যমে মাদক বেঁচে থাকেন। বছর দুই আগে গোপন তথ্যের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশ তার দোকানে অভিযান পরিচালনা করেছিলেন। কিন্তু রাসেলের অপকৌশল এর কাছে কুমারখালী থানা পুলিশ ব্যর্থ হয় তবে আজ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অনেক কৌশল অবলম্বন করে রাসেলকে হাতেনাতে মাদক সহ ধরতে সফল হয়েছেন। আমরা অনেক খুশি হয়েছি তার কারণে আমাদের অনেক ফার্মেসি মালিকদের সম্মান নিয়ে টানাটানি হচ্ছিল।

এ বিষয়ে কুমারখালী থানায় একটি মামলার প্রস্তুতি চলমান রয়েছে।