সাইফুল ইসলাম(বিশেষ প্রতিনিধি)।। কুষ্টিয়া-১ (দৌলতপুর ৭৫) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে ফিরে এ ঘোষণা দেন তিনি। ২০১৪ সালে তিনি এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

ঢাকা থেকে ফিরে দৌলতপুর উপজেলা আল্লাহদর্গা সোনাইকুন্ডি নিজ বাসভবনে দাঁড়িয়ে আলহাজ্ব রেজাউল হক চৌধুরী বলেন, দল থেকে মনোনয়ন না দেওয়ায় প্রথমে কিছুটা বিষ্মিত হয়েছিলাম।কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও কোন সমস্যা নেই বলে জানিয়েছেন। বরং স্বতন্ত্র প্রার্থীকে যেন নিরুৎসাহিত করা না হয়, এমন ঘোষণায় আমি নির্বাচনে লড়তে উৎসাহিত হয়েছি। আমি এর আগেও এ আসনের সংসদ সদস্য ছিলাম। তাই আমি জানি, এখানে আমার জনপ্রিয়তা কেমন। এতোদিন তৃণমূল পর্যায়ে কাজ করে দলকে গুছিয়েছি। আমি জানি দলের সর্বস্তরের নেতাকর্মী আমার সঙ্গেই আছেন। সুতরাং, যে কোনো প্রতীকে নির্বাচন করলেও আমার কোনো সমস্যা হবে না।

তিনি আরও বলেন, কুষ্টিয়া-১ (দৌলতপুর ৭৫) আসনে আমি সংসদ সদস্য ও থাকাকালে অনেক উন্নয়ন কর্মকাণ্ড করেছি। জনগণের প্রতিনিধি হিসেবে নিজের জন্য কিছুই করিনি। আমি আমার জীবনের সবটুকু করেছি এলাকার উন্নয়নে সাধারণ মানুষের জন্য।