স্টাফ রিপোর্টার: বিএনপি’র অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে কুষ্টিয়া শহরের এন এস রোডে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীনের নেতৃত্বে কয়েক শত নেতাকর্মী দেশব্যাপী বিএনপি’র অগ্নি সন্ত্রাস, সমাবেশের নামে নৈরাজ্যের প্রতিবাদে এই বিক্ষাভ মিছিলে অংশ নেন। বিক্ষাভ সমাবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে ঠিক তখনই সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী দল বিএনপি রাজধানী ঢাকাসহ দেশব্যাপী অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। বিক্ষাভ সমাবেশে ছাত্রলীগের অন্যতম জনপ্রিয় নেতা জয়নাল আবেদীন বলেন, আধুনিক কুষ্টিয়ার উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ালীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি’র দিকনির্দেশনায় আমরা ছাত্রলীগ রাজপথে বিএনপি’র যে কোন ধরনের নৈরাজ্য ও অরাজকতা রোধে মাঠে আছি। সাধারণ মানুষকে জিম্মি করে সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা করলে তার দাঁত ভাঙ্গা জবাব রাজপথে দিবে ছাত্রলীগ।
বিএনপি-জামায়তের উদ্দেশ্য জয়নাল আবেদীন আরোও বলেন, এখনও সময় আছে দেশের উন্নয়ন, দেশের মানুষের উন্নয়ন তরান্বিত করতে মানুষের জীবন নিয়ে খেলা বন্ধ করেন। সাধারণ মানুষের জন্য আপনারা রাজনীতি করলে মানুষের জীবন নিয়ে খেলা বন্ধ করেন। সারাদেশের মানুষের কাছে আন্দোলনের নামে বিএনপি’র সন্ত্রাসী কর্মকান্ডের মুখোশ উন্মাচোন হয়ে গেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছে। ইতিমধ্যে সে সব উন্নয়ন মানুষের চোখে দৃশ্যমান। এই উন্নয়নে বাঁধা কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামাত-শিবির বিভিন্ন ভাবে যে ষড়যন্ত্র করছে তা বাস্তবে রুপ দিতে দিবে না ছাত্রলীগ। জয়নাল আবেদীন আরও বলেন, দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরী করতে বিএনপি হরতালের নামে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলতে চাইছে। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, সেটা জনগণের কাছে এই ১৫বছরে পরিস্কার হয়ে গেছে। তাদের মনে রাখা উচিৎ আগুন সন্ত্রাস করে ক্ষমতায় আসা যায় না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনে অংশ গ্রহণ করতে হবে। নির্বাচনের মাধ্যমে জনগনই তাদেরকে দাঁত ভাঙা জবাব দিবে। বিএনপি-জামাত-শিবিরের যে কোন ষড়যন্ত্র মোকাবিলা করতে আওয়ামীলীগ, যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের ন্যায় ছাত্রলীগ সকল নেতাকর্মীদের নিয়ে রাজপতে জবাব দেওয়ার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে।
বিকেল ৫টার দিকে কুষ্টিয়ার এন এস রোডে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের প্রায় কয়েক শত নেতাকর্মী এই বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করে।