এম এ শাহিন হোসেন: কুষ্টিয়ার কুমারখালীতে সীমা খাতুন নামে এক এনজিও কর্মী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল রেল স্টেশন সংলগ্ন মৃত কাদের সাহেবের বাড়ির সম্মুখে এই দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নন্দলালপুর ইউনিয়নের বুজরুক বাঁখই গ্রামের হারুন প্রামাণিক এর স্ত্রী সীমা খাতুন (৩৫)। তিনি ব্র্যাক এনজিও তে কর্মরত ছিলেন।
স্থানীয়রা জানান , সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ব্র্যাক এনজিওতে কর্মরত সীমা খাতুন অফিসের কাজ শেষ করে তার ব্যবহৃত স্কুটি চালিয়ে বাড়ি ফেরার সময় কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল রেল স্টেশন সংলগ্ন মৃত কাদের সাহেব বাড়ির সম্মুখে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট সোপর্দ করেন।
কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় একজন এনজিও কর্মী নিহত হয়েছেন।কুমারখালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিকট সোপর্দ করেছেন। হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।