আজ ৫ ই সেপ্টেম্বর, ২০২৩ ইং কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির উদ্যোগে অদ্য মঙ্গলবার সমিতির কনফারেন্স রুমে কুষ্টিয়ার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ এহেতেশাম রেজা এর সাথে কুষ্টিয়া আইনজীবী সমিতির সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়ার ঐতিহাসিক বংশীতলার সম্মুখ যুদ্ধ দিবস উপলক্ষে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিতঅ্যাড. নুরুল ইসলাম দুলালের সভাপতিত্বে এবং অ্যাড. শেখ মুহাম্মদ আবু সাঈদের পরিচালনায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জজ কোর্টের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর (পি.পি) অ্যাড. অনুপ কুমার নন্দী, বিজ্ঞ সরকারি কৌসুলি (জি.পি) বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আ.স.ম আখতারুজ্জামান মাসুম,  সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. হারুন অর রশিদ, নারী ও শিশু আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাড. আব্দুল হালিম ও অ্যাড. কাজী সাইফুদ্দিন বাপ্পী, দুর্নীতি দমন কমিশন আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাড. আল মুজাহিদ হোসেন মিঠু।
এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি অ্যাড. তানজিলুর রহমান এনাম, অ্যাড. মনোয়ার হোসেন মুকুল, সাবেক সহসভাপতি অ্যাড. মঞ্জুরি বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. হাসান রাজ্জাক রাজু, কোষাধ্যক্ষ অ্যাড. শাতিল মাহমুদ, গ্রন্থাগার সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলন, কুষ্টিয়া বার ইউনিটের সিনিয়র সদস্য অ্যাড. সোহেলী পারভীন ঝুমুর, সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও এ.জি.পি অ্যাড. নাজমুন নাহার, সিনিয়র সদস্য ও অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাড. নিজাম উদ্দিন, অ্যাড. আক্তারুজ্জামান আক্তার, জুনিয়র সদস্য ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের যুগ্ম আহবায়ক অ্যাড. জেমি খাতুন, অ্যাড. আব্দুর রাজ্জাক, অ্যাড. মোকাদ্দেস আলী, অ্যাড. উজ্জল হোসেনসহ কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীবৃন্দ।