Home সারাদেশ শেরপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলা প্রধান আসামীকে গাজীপুর হতে গ্রেফতার 

শেরপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলা প্রধান আসামীকে গাজীপুর হতে গ্রেফতার 

29
0

কাকন সরকার , শেরপুর প্রতিনিধি: শেরপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ বিপুল মিয়াকে (২২) গাজীপুর সদর থানার চাপুলিয়া এলাকা হতে গ্রেফতার করেছে বলে আজ শুক্রবার র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিপুল মিয়া সদর থানার রঘুনাথপুর ভুইয়ারচর গ্রামের মোঃ দুদু মিয়ার ছেলে।
র‍্যাব-১৪, সিপিসি-১(জামালপুর) এবং র‍্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী, গাজীপুর ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় তাকে গ্রেফতার করে। আইনগত ব্যবস্থা নিতে তাকে শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, ভিকটিম একজন নাবালিকা স্কুল ছাত্রী। আসামী বিপুল ভিকটিমের পাশাপাশি গ্রামের বাসিন্দা। ভিকটিমকে স্কুলে যাতায়াতের পথে প্রায়‌ই কুপ্রস্তাব দিত বিপুল। ভিকটিম এতে রাজি না হওয়ায় তাকে ধর্ষণের চেষ্টা করে সে।এ ঘটনায় গত ২৮ জুলাই ভিকটিমের বাবার অভিযোগের ভিত্তিতে সদর থানার মামলায় (জি,আর-৪৪৭/২০২৩) মিয়া গ্রেপ্তার হয় বিপুল। গত ৮ আগষ্ট জামিনে মুক্তি পেয়ে ১০ দিন পরেই গত ১৯ আগষ্ট রাতে ভিকটিম প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে তাকে গামছা দিয়ে মুখ বেধে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় সদর থানায় মামলা হলে (নং-৪১/৪৮৬ ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ৭/৯(১)/৩০) পলাতক আসামীকে গ্রেপ্তার করতে ছায়া তদন্তে নামে র‌্যাব। এরই সূত্র ধরে দল ২৪ আগষ্ট সন্ধ্যায় গাজীপুরের চাপুলিয়া থেকে বিপুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।