দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ দেশের জনপ্রিয় ও বাংলাদেশ সরকারের নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪.নেট এর ১ যুগ পূর্তিতে কুষ্টিয়ার দৌলতপুরে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।
দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের অফিসে বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকাল ৫ ঘটিকার সময় আনন্দঘন পরিবেশে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিনের সভাপতিত্বে ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান টয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১(দৌলতপুর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ। এসময় উপস্থিত ছিলেন আড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আছানুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক রুবেল হোসেন, দপ্তর সম্পাদক মাসুদ রানা জেনিস, সদস্য শিমুল, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুস্তাহীদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দীন সহ দৌলতপুরে কর্মরত গণমাধ্যম কর্মী ও বিশিষ্টজনেরা।
অনুষ্ঠানের প্রধান অতিথি সরওয়ার জাহান বাদশাহ বলেন, বিবার্তা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে। স্বাধীনতার স্বপক্ষে থেকে আগামীতেও সেই ধরা অব্যাহত রাখবে। আমি বিবার্তার সফলতা কামনা করছি।
উল্লেখ্য, ২০১১ সালের ২ আগস্ট সম্পাদক বাণী ইয়াসমিন হাসি প্রতিষ্ঠা করেন এবং ২০২০ সালের বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে প্রথমবারের মতো নিবন্ধনের জন্য ৩৪টি অনলাইন পোর্টালের নাম চূড়ান্ত করে তথ্য মন্ত্রণালয়। সেই তালিকায় স্থান করে নেয় বিবার্তা ২৪ ডট নেট।

Previous articleদৌলতপুরে সাবেক খাদ্য প্রতিমন্ত্রী কোরবান আলীর ৭ ম মৃত্যু বার্ষিকী পালিত
Next articleবাগআঁচড়া সোনাতনকাটি সঃপ্রাঃবিদ্যাঃয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস প্রদান