নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার মিরপুরে পাওনা টাকা চাওয়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন। তারা হলেন উপজেলার ঝুটিয়া ডাঙ্গা গ্রামের রফিকুল(২৫), খাইরুল ইসলাম (৫৫), ছাবদাল হোসেন (৫০),ছাব্বির হোসেন (১৫)।
জানা গেছে, একই এলাকার মহসিনের ছেলে ফারুকের মাথে রফিকুলের পোল্ট্রি মুরগীর ব্যবসা ছিল। গত সোমবার (৩ জুলাই) রাত ৮ টার দিকে পাওনা টাকা চাইতে গেলে ক্ষিপ্ত হন ফারুক।
প্রথমপর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এরপর ফারুকের নেতৃত্বে ১০/১২ জন বেআইনী জনতাবদ্ধে  হাতে ধারলো অস্ত্র হাসুয়া, রামদা, লোহার রড, হাতুড়ি, বাঁশের লাঠিতে সুসজ্জিত অবস্থায় মিরপুর থানাধীন ঝুটিয়াডাঙ্গা গ্রামস্থ রফিকুল ইসলামের পোল্ট্রি ফার্মের আঙ্গিনায় অনধিকার প্রবেশ করে রফিকুল কে উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
আহতের পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত সিদ্দিকের হুকুমে ফারুক তার হাতে থাকা ধারালো রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে রফিকুলের মাথার উপরে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।
রফিকুল মাটিতে লুটিয়ে পড়ে গেলে ফজলু তার হাতে থাকা হাতুড়ি ও মহাসিন তার হাতে থাকা লোহার রড দিয়ে জখমী রফিবুল কে এলোপাথাড়ী ভাবে মারপিঠ করে শরীরের বিভিন্ন স্থানে ছেঁচাফোলা জখম করে। জখমীর ডাক চিৎকারে ছাব্বির ছুটে আসলে সিদ্দীক তার হাতে থাকা লোহার রড দিয়ে ছাব্বির কে এলোপাথাড়ী ভাবে মারপিঠ করে। মোস্তাফিজুর তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে হত্যার ছাবদালের মাথার উপরে আঘাত করে গুরুত্বর রক্তাত্ত জখম করে। লিটন তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ছাবদালের উভয় চোখের উপরে আঘাত করে রক্তাত্ত জখম করে । খাইরুল, সকিরন নেছা (৪৫) ঠেকাতে গেলে সিদ্দিক তার হাতে থাকা লোহার রড দিয়ে  এলোপাথাড়ী ভাবে মারপিঠ করে  শরীরের বিভিন্ন স্থানে নিলাফোলা জখম  করে। আহতদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এ প্রসঙ্গে মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম হোসেন জানান, তৃতীয় পক্ষের ইন্ধনে অপ্রীতিকর ঘটনা ঘটেছে।  পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বর্তমানে  এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত মিরপুর থানায় একটি  মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলায় জড়িতদের গ্রেফতারের দাবী জানিয়েছেন  রফিকুলের পরিবার। তবে এ ব্যাপারে অভিযুক্ত কারো বক্তব্য জানা সম্ভব হয়নি।

Previous articleর‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের চৌকস কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খানের বদলী
Next articleকুষ্টিয়ায় র‍্যাবের বিশেষ অভিযানে সাড়ে ৩২ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার