আছানুল হক কুষ্টিয়া দৌলতপুরঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগ এর কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের মনোনয়ন প্রত্যাশি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে ৯০ দশক এর সকল ছাত্র নেতা ও বন্ধুদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণের করেন উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন ।

শনিবার সকাল ৮ টার সময় কুষ্টিয়া দৌলতপুরের নিজ বাসভবন থেকে ৫০ জনের অধিক বন্ধু ও নব্বই দশকের ছাত্র নেতা কর্মীদের নিয়ে মাইক্রোবাস যোগে টুংগিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পৌঁছায় দুপুর ৩ টার সময়।

পৌঁছে এজাজ আহম্মেদ মামুন বন্ধু ও নেতা কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে বিশেষ দোয়া ও পরিদর্শন বইয়ে সাক্ষর করেন ।

এ সময় তিনি বলেন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করতে সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে আমি কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসাবে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ পরিবারের সন্তান নব্বই দশকের ছাত্রনেতা ও বন্ধুদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করলাম। এবং আমি দৌলতপুর আসন বাংলাদেশ আওয়ামীলীগ কে উপহার দেওয়ার জন্য কাজ করছি। আমি মনোনয়ন পেলে দৌলতপুর আসন বাংলাদেশ আওয়ামীলীগেকে উপহার দিবো।