যায়যায়দিন সাধারণ মানুষের কথা বলে। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে পাঠককে গুরুত্ব দেয় বলে যায়যায়দিন সবার সেরা। দেশের বিভিন্ন খাতের অনিয়ম-দুর্নীতি নিয়ে প্রতিবেদন প্রকাশ করে যায়যায়দিন,সবার চোখ খুলে দেয়।

সমাজের নানা অসংগতির তথ্য তুলে ধরার পাশাপাশি ইতিবাচক খবর পরিবেশন করে আশা বাঁচিয়ে রাখে যায়যায়দিন। এ জন্য পত্রিকাটির প্রতি পাঠকের প্রত্যাশাও বেশি।

মঙ্গলবার (৬ জুন)বেলা ১২টায় কুষ্টিয়া প্রেসক্লাব আব্দুর রাজ্জাক মিলনায়তনে যায়যায়দিনের ১৮ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর যায়যায়দিন সম্পর্কে এভাবে তাঁর মত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে যায়যায়দিন কুষ্টিয়া সদর প্রতিনিধি সনি আজিমের সভাপতিত্বে কেক কেটে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও মাইটিভির জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চুসহ ক্লাবের নেতৃবৃন্দ এবং গণমাধ্যমকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন,একুশে টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি জহুরুল ইসলাম, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক তৌহিদ হাসান, যুগান্তরের জেলা প্রতিনিধি যুবায়েদ রিপন, এখন টিভির জেলা প্রতিনিধি সোহেল পারভেজ,ভয়েজ অব কুষ্টিয়ার সম্পাদক মুন্সী শাহিন আহমেদ জুয়েল, দৈনিক জনবাণীর কুষ্টিয়া প্রতিনিধি রবিউল ইসলাম হৃদয়,একাত্তর টেলিভিশনের ক্যামেরাপার্সন কোহিনুর ইসলাম, গ্লোবালটিভির ক্যামেরাপার্সন হারুন, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, দৈনিক বর্তমানের কুষ্টিয়া প্রতিনিধি আমিন হাসান, কুষ্টিয়ার সংবাদের আলেক চাঁদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন,যায়যায়দিন তাদের বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও দ্রুত সংবাদ প্রচারের মাধ্যমে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করে নিয়েছেন। তাই দেশের মানুষের পছন্দের তালিকায় সেরা এই পত্রিকাটি। এসময় বক্তারা যায়যায়দিনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Previous articleদৌলতপুরে ফেনসিডিল সহ রনি আটক
Next articleকুষ্টিয়ায় খাবার হোটেল ব্যবসার আড়ালে দেহ ব্যবসা,  আটক ৪