মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া মডেল থানা পুলিশের ব্যাপক তৎপরতায় ২১ দিন অপহৃত ভিকটিম চাউল ব্যবসায়ি মোঃ শরিফুল ইসলাম ফাহিম (৪২) নামের একজন উদ্ধার হয়েছে। উদ্ধারকৃত ভিকটিম শরিফুল ইসলাম ফাহিম বারখাদা ত্রিমোহনী এলাকার নাজির উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৯ মে, ২০২৩) ইং তারিখে বরিশাল জেলার বরিশাল বাসস্ট্যান্ড এর বিআরটিসি কাউন্টার এলাকা থেকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশের।

কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের
দিক নির্দেশনা মোতাবেক কু্ষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদৎ হোসেনের নেতৃত্বে এসআই সুফল সরকার সংগীয় ফোর্সের সমন্বিত প্রচেষ্টায় ব্যাপকভাবে অভিযান পরিচালনা করে তাকে সুস্থ অবস্থায় উদ্ধার করে।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৮/০৪/২০২৩ ইং তারিখে কুষ্টিয়া সদর উপজেলার ত্রিমোহনী এলাকা থেকে চাউল ব্যবসায়ী শরিফুল ইসলাম ফাহিম নিখোঁজ হয়। সেসময় তার ব্যবহৃত মোটরসাইকেল,মোবাইল,ও চশমা একটি ফাঁকা জায়গা থেকে উদ্ধার করে পুলিশ। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে খুঁজে না পেয়ে নিখোঁজের পরদিন কুষ্টিয়া মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন নিখোঁজ ব্যাক্তির স্ত্রী। যার মামলা নং-৫৬। সেই মামলার প্রেক্ষিতে ব্যবপক তৎপরতা শুরু করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। কুষ্টিয়ার শত সিসি ফুটেজ ও প্রযুক্তি ব্যবহার করে প্রায় ২১ দিন পর তাকে বরিশাল জেলা থেকে উদ্ধার করতে সক্ষম হয় কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদৎ হোসেন জানান, প্রায় ২১ দিন আগে চাউল ব্যবসায়ী শরিফুল ইসলাম ফাহিম নিখোজ হয়েছিলেন। নিখোঁজের পর দিন তার স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। তারই জের ধরে মডেল থানা ব্যাপক তৎপরতা শুরু করে বরিশাল জেলা থেকে তাকে উদ্ধার করে।