মোঃ রবিউল ইসলাম হৃদয় : কুষ্টিয়া শহরে আধুনিক ও রুচিসম্মত বিরানী খাবার নিয়ে নান্না বিরানী হাউজের নতুন দোকানের উদ্বোধন হয়েছে।
বুধবার (১৭ মে)  বেলা ১২ টার সময় কুষ্টিয়া শহরের মজমপুর টিএন্ডটি গেট সংলগ্ন নান্না বিরানীর নতুন হাউজে জাকজমক অনুষ্ঠান ও দোয়া মাহফিলের মাধ্যমে এই উদ্বোধন অনুষ্ঠিত হয়।

নান্না বিরানী  হাউজ প্রায় এক যুগ ধরে কুষ্টিয়া শহরে স্বনামের সাথে এই বিরানীর ব্যবসা চালিয়ে যাচ্ছে। কুষ্টিয়া বড় বাজার,কুষ্টিয়া থানার মোড়,একতারা মোড় ও মজমপুরের এই নতুন বিরানী হাউজ নিয়ে মোট ৪ টি দোকান বর্তমানে কুষ্টিয়া বিরানী বিক্রয় পরিচালিত হচ্ছে । কুষ্টিয়া মানুষের মাঝে আধুনিক ও রুচিসম্মত এই খাবার উপহার দেওয়ার জন্যই মূলত তার এই উদ্যোগ। নতুন এই বিরানী হাউজে পাওয়া যাবে খাসির কাচ্চি,মোরগ পোলাও,সরিষার তেলের তেহারী,প্রতিমাসের ৫ তারিখে আস্ত মুরগির কাচ্চি ও বোরহানি পাওয়া যাবে ফ্যামিলি প্যাকেজ হিসেবে। এই নতুন দোকানের মূল আকর্ষন হচ্ছে সরিষার তেলের তেহেরী। এটি অনেক উন্নতমানের রুচিসম্মত হিসেবে বিক্রয় করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলন বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আনিসুজ্জামান ডাবলু,প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক ও দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবু জুবায়েদ রিপন,বিজয় টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি সেতু,তাজাখবরের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন,সহ গন্যমান্য ব্যাক্তিরা।