রাজিবপুর কুড়িগ্রাম প্রতিনিধি: সামাজিক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় সেরা সংগঠক হিসেবে সামাজিক সংগঠন কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির ডিজিটাল মিডিয়া ও কন্টেন্ট বিষয় সম্পাদক সোহেল রানা স্বপ্নকে সংবর্ধনা দিয়েছে রাজিবপুর মডেল প্রেস ক্লাব।
গত মঙ্গলবার (২৫ এপ্রিল) রাজিবপুর শিশু পার্কের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সোহেল রানা স্বপ্ন’র হাতে ক্রেস্ট তুলে দেন রাজিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্তী ।
শুভসংঘের মাধ্যমে কাজ শুরু করলেও অন্য সংগঠন ভালো কাজ করলে সেখানেও যুক্ত হন স্বপ্ন।
পুরস্কার পেয়ে সোহেল রানা স্বপ্নর অনুভূতি জানতে চাইলে তিনি বলেন- আমি আসলে পুরস্কারের জন্য কোন দিন কাজ করিনি। তবে আজকে আমাকে এত মানুষের মাঝে যে সংবর্ধনা দেয়া হলো তাতে আমার কাজ করার গতি আরো অনেক গুণ বেড়ে যাবে। মানুষকে সাহায্য করার প্রবল ইচ্ছা থেকেই এখন ওই কাজ গুলো করা আমার নেশা হয়ে গিয়েছে। মানুষের পাশে থেকে যখন সাহায্যের হাত বাড়িয়ে দেই তার থেকে যে ভালবাসা পাই এটাই আমার বড় প্রাপ্তি। আমি চাই জীবনের শেষ দিন অবধি এভাবেই মানুষের পাশে থেকে সাহায্য করব।
শুভ কাজে সবার পাশে এই ‌স্লোগানকে সামনে নিয়ে কালের কণ্ঠ শুভসংঘর মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের, অদম্য মেধাবী শিক্ষার্থীদের, শীতার্ত মানুষদের ও বন্যায় ডুবে যাওয়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে প্রায় এক যুগ ধরে কাজ করছে সোহেল রানা স্বপ্ন।
সমাজের বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে মোট বারোজনব্যক্তিকে সংবর্ধনা দেয়া হয়েছে।
রাজিবপুর মডেল প্রেস ক্লাবে শরিফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অমিত চক্রবর্তীর পৃষ্ঠপোষকতা রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরোর উদ্ভোদনী বক্তব্যর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে
সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। অনুষ্ঠানে জয়বাংলা অ্যাওয়ার্ডপ্রাপ্ত রোবটিক্স ক্ষুদে বিজ্ঞানী জয় বড়ুয়া লাভলু, রাজিবপুর উপজেলা শুভসংঘ সভাপতি শহিদুর রহমান সাধারণ সম্পাদক মাইদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।