আঃজলিল,স্টাফ রিপোর্টারঃ বিশ্বও শান্তি মঙ্গল কামনায় পবিত্র মাহে রমজান মাস সিয়াম সাধনার মাস।আর এই সিয়াম সাধনার মাস উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্হা যশোরের শার্শা উপজেলা শাখার উদ্দ্যোগে সংগঠনের শার্শা উপজেলা শাখার বেনাপোল অফিস আলাউদ্দিন সুপার মার্কেটের নিজস্ব কার্যালয়ে ইফতার দোয়া মাহফিল ও ক্রেষ্ট প্রধান আলোচনার সভার অনুষ্টান অনুষ্ঠিত।

ইং ৮/৪/২৩তাং শনিবার বিকাল ৫ঘটিকার সময় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার সভাপতি সিঃ প্রবীণ সাংবাদিক আলহাজ্ব মোঃ আবুল বাশারের সভাপতিত্বে ও সিঃ সহ সভাপতি আঃজলিল এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল এবং ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানটি আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুরু হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূইয়া বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার আমির হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক সংস্হা উপজেলা শাখার সাধারন সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস।

সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার পক্ষ থেকে প্রধান অথিতি মোঃ কামাল হোসেন ভূইয়াকে ভাল কাজের সম্মান সরুপ হিসাবে ক্রেষ্ট প্রদান করা হয়। সেই সাথে করোনা কালীন সময় সঠিকভাবে মানুষের পাশে গিয়ে সেবা প্রদানের লক্ষ্যে ভাল কাজের জন্য ডাঃ ইনামুল কবির ও ডাঃ রুবেলকে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয়।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন সাংগাঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন বাবু,দপ্তর সম্পাদক মোঃ মফিজুর রহমান,অর্থ বিষয়ক সম্পাদক নয়ন হালদার,প্রচার সম্পাদক বাবুল হোসেন,ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, আইন বিষয়ক সম্পাদক মোঃ শাহা আলম খান,
মোঃইব্রাহিমহোসেন,হাসানুজ্জামান(১)হাসানুজ্জজামান২, শওকত আলী, আবু সাইদ, জিয়াউর রহমান জুয়েল,জুয়েল রানা,আজগর আলী,ইমরান হোসেন,মামুন হোসেন,সহ আমন্ত্রিত অথিতি বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা পরিশেষে দেশ-জাতির সমৃদ্ধি ও প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা করে ইফতার দূয়া মাহফিলের ক্রেষ্ট প্রদান আলোচনা শেষে সাংবাদিক সংস্হার সকলকে সাথে নিয়ে ইফতার দোয়া মাহফিলের আলোচনা সভা কার্যক্রমের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।