কোরআনের পাখিদের নিয়ে শীতের পিঠা উৎসব পালন করলো ‘ভালোবাসার কুষ্টিয়া’ গ্রুপ

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৪৪ টাইম ভিউ

শীতকাল মানেই ঘরে ঘরে পিঠাপুলি খাওয়ার মাধ্যমে শীতের আনন্দকে উপভোগ করা। শীতে গ্রামে এবং শহরে সর্বত্র খেজুরের রস এবং বিভিন্ন পিঠাপুলি খাওয়ার ধুম পড়ে যায়। পরিবার, বন্ধু ও আত্মীয় স্বজনদের নিয়ে পালণ করা হয় এই ধরণের কালের উৎসব। তবে এসব উৎসব থেকে বঞ্চিত থাকে পথশিশু ও এতিম সন্তানরা।

এদিকে সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক’র গ্রুপ ‘ভালোবাসার কুষ্টিয়া’। ভার্চুয়াল জগতে গ্রুপের শুরু হলেও বাস্তবিক জগতে নানা কর্মকান্ড গ্রুপটিকে কুষ্টিয়া বাসীর কাছে সুপ্রিয় করেছে।

কুষ্টিয়ায় ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবার কোরআনের পাখিদের নিয়ে শীতের আনন্দ উদযাপন করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ভালোবাসার কুষ্টিয়া’। শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় মোল্লাতেঘরিয়া ফোরকানিয়া এতীম খানা মাদ্রাসায়, এই আনন্দ ভাগাভাগি করে নেয় গ্রুপের সদস্যরা।

এই শীতের পিঠা উৎসবে ছিলো দুই রকমের পিঠা। দুধ চিতই পিঠা, পাকান পিঠা ও রাতরে খাবারের আয়োজন করা হয়।
গ্রুপের এডমিন প্যানেলের সদস্য ও অনলি কেক এর স্বত্তাধিকারী নুসরাত জাহানের সহযোগিতায় এই পিঠা উৎসবের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ভালোবাসার কুষ্টিয়া গ্রুপের চেয়ারম্যান হাসান টুটুল, প্রতিষ্ঠাতা ফয়সাল শিকদার, শাহজালাল ইসলামি ব্যাংকের ম্যানেজার শহিদুল্লাহ চৌধুরি, মাদরাসার মুহতামিম মুহাম্মদ আলী সবুজ, মাওঃ শাফাফাত হুসাইন, এডমিন প্যানেলের সদস্য তানভীর আহমেদ, নুসরাত জাহান, মোঃ মামুন, লিমন আহমেদ, আবীর, রাকিবুল ইসলাম, রুদ্র, মারুফ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর