এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার পক্ষ থেকে গৃহহীন রেজিয়া পেলো নতুন ঘরের চাবী

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ টাইম ভিউ

কুষ্টিয়ার কুমারখালীতে হতদরিদ্র রেজিয়া বেগমকে এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার পক্ষ থেকে নতুন ঘরের চাবি প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার সদকী ইউনিয়ন এর তারাপুর গ্রামে নবনির্মিত এই ঘরের চাবি প্রদান করা হয়। দীর্ঘদিন যাবত মাঠের মধ্যে একচালা টিনের পাটকাঠির বেড়ার ঘরে মানবেতর জীবন যাপন দেখে উদ্যোগী হয়ে ঘর নির্মাণ করে দেন এপেক্স ক্লাব অব কুষ্টিয়া।

চাবি প্রদানের সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল। এসময় ‘এপেক্স ক্লাব অব বাংলাদেশ’ জেলা ৬ এর ডিস্ট্রিক্ট গভর্নর সৈয়দ রুহুল কুদ্দুস কচি, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, কাঙাল হরিনাথ প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার সাবেক প্রেসিডেন্ট নুরুন্নবী বাবু, বর্তমান প্রেসিডেন্ট ফরহাদ হাসান, সাধারণ সম্পাদক শাহারিয়ার ইমন, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার কেএইচ তুহিন আহমেদ, আব্দুস সালাম, সোহেল টানু, রাসেল পারভেজ, মিরাজুল ইসলাম, আবু মনি সাকলাইন, সময়ের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নাব্বির আল নাফিজ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, মো. সুজন আলী পলাশ, খন্দকার বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ডিসেম্বর মাসে বিভিন্ন গণমাধ্যমে “ধানক্ষেতে পাটখড়ির টং ঘরে বিধবা ও তার প্রতিবন্ধী ছেলের বসবাস” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। তীব্র শীতের মধ্যে মা ও ছেলের এমন মানবেতর জীবন-যাপনের সংবাদ এপেক্স ক্লাব অব কুষ্টিয়া, জেলা-৬, ক্লাব-২৪ এর নজরে আসে। ২৬ ডিসেম্বর এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দ সরজমিনে পরিদর্শন করেন। এরপর নেতৃবৃন্দ কিছু সহৃদয়বান ব্যক্তি ও এপেক্স ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দ রেজিয়ার ঘর নির্মাণ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। গত ১ জানুয়ারি ঘর নির্মাণ কাজ উদ্বোধন করেন এপেক্স ক্লাব অব কুষ্টিয়া।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর