থানাপাড়া তরুণ প্রজন্মের উদ্যোগে জয় বাংলা সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৬৩ টাইম ভিউ

আজ ১৩ জানুয়ারি ২০২৩ ইং রোজ শুক্রবার থানাপাড়া ক্রিসেন্ট ক্লাবের সামনে থানাপাড়া তরুণ প্রজন্মের উদ্যোগে জয় বাংলা কনসার্ট ও আলোচনা সভা এবং শিশুদের মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক পাঠ্যবই বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

থানাপাড়া তরুণ প্রজন্মের আহবায়ক মনিরুল ইসলাম সাকিবের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রকিবুল ইসলাম শুভ’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগ ও রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়ত করেন মাহিরুল ইসলাম রোহান। এরপর বঙ্গবন্ধুর বক্তৃতা করে শ্রেষ্ঠ ঘোষ সূর্য। এর সাথে সংগীত, নৃত্য ও কনসার্ট অনুষ্ঠিত হয়। সঞ্চলনা করেন ফয়সাল আহমেদ ও সাইমা জামান শিল্পা।

আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা জননেতা আজগর আলী বলেন, যুব সমাজকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে থানাপাড়া তরুণ প্রজন্মের এই আয়োজনকে সাধুবাদ জানাই, মুক্তিযুদ্ধ করে দেশটি স্বাধীন করেছিলাম, তেমনি তরুণ প্রজন্মের কাছে দাবী তারা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার সামাজিক, সাংস্কৃতিক, ও ক্রীড়া উদ্যোগ বাস্তবায়নে কুষ্টিয়ার প্রান্তিক পর্যায়ে কার্যক্রম বাস্তবায়ন করে। আলোচনা সভা শেষে শিশুদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানটি সফল করতে সহযোগিতা করেন থানাপাড়া তরুণ প্রজন্মের সদস্য সচিব নকীব হাসান মান্তু, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, কেএনবি এগ্রো ফিশারিজের কর্মকর্তা রাজীব হাসান সুরুজ, যুগ্ম আহবায়ক ফয়সাল ইকবাল মৌসুম, সুবহা সাদিক জিকো, আসিফ জোয়ার্দ্দার, কুষ্টিয়া পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক ও সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, সাদ্দাম হোসাইন, রবিন মাহমুদ রনি এবং থানাপাড়া আরিয়ান বয়েজের সদস্যবৃন্দ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানাপাড়া ইদগাহ কমিটির সাধারণ সম্পাদক আয়ুব হোসেন, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস ডেভিড, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ উদ্দিন শিমুল, বিশিষ্ট সাংবাদিক সোহেল পারভেজ, গড়াই ক্রীড়া সংসদের আহবায়ক ইব্রাহিম হোসেন প্লাবন, আকাশ আহমেদসহ প্রায় শতাধিক থানাপাড়াবাসী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর