মিরপুরে সুফিয়া হানিফ ফাউন্ডেশনের সহস্রাধিক শীতকালীন পোশাক বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ১০৮ টাইম ভিউ

আজ ৮ই জানুয়ারি, ২০২৩ ইং, রবিবার বেশীনগর, নওদা কুর্শা ও রামনগর প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে সুফিয়া হানিফ ফাউন্ডেশনের আয়োজনে মোহাম্মদীয়া গ্রুপের উদ্যোগ ও অর্থায়নে সুবিধাবঞ্চিত গ্রামবাসীদের মাঝে এক হাজার শীতকালীন পোশাক বিতরণ করা হয়।

সুফিয়া হানিফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সম্মিলিত সামাজিক জোটের সিনিয়র সংগঠক অ্যাডভোকেট রিয়াজুল করিম রিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠক, সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক এবং কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কবির বিশ্বাস, ছাতিয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব তাছের আলী, সুফিয়া হানিফ ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সভাপতি সাংবাদিক বাবলু মুস্তাফিজ, গড়াই বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পরিচালক মোঃ জহুরুল ইসলাম, কুষ্টিয়া হাটশ হরিপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুমন আহমেদ।

এছাড়াও উক্ত অনুষ্ঠনটি সফল করতে আরো উপস্থিত ছিলেন সুফিয়া হানিফ ফাউন্ডেশনের মিরপুর শাখার সভাপতি মোঃ মিরাজ আলী, ভেড়ামারা শাখার সভাপতি মোঃ আশরাফুল ইসলাম, তারুণ্যের স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি রিয়াদ হাসান নাঈম, সুফিয়া হানিফ ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার সংগঠক বোরহান, রুবেল, নাসিম, ইকবাল, আব্দুল হাকিমসহ প্রমুখ।

সুফিয়া হানিফ ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম রিয়াজ বলেন প্রতিষ্ঠার পর থেকে আমরা প্রতিবছর শীতে সুবিধাবঞ্চিত মানুষের উদ্দেশ্যে শীতকালীন পোশকা ও কম্বল বিতরণ করে আসছি, এরই ধারাবাহিকতায় এ বছর স্থানীয় গ্রামবাসীদের জন্য মোহাম্মদীয়া গ্রুপের সহযোগিতায় এক হাজার পোশাক বিতরণ কর্মসূচি। আগামীতে আরো বৃহৎ পরিসরে এমন উদ্যোগ বাস্তবায়ন করবে সুফিয়া হানিফ ফাউন্ডেশন।

উল্লেখ্য যে ২০২৩ সালের জানুয়ারির শুরু থেকেই প্রচন্ড শীতে অসহায় মানুষের নিদারুন কষ্ট ভোগ করছে। এসময়ে সুফিয়া হানিফ ফাউন্ডেশনের সহস্রাধিক শীতকালীন পোশাক বিতরণ কর্মসূচি গ্রামীণ সুবিধাবঞ্চিত মানুষের আশার আলো জাগালো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর