মাননীয় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৩ টাইম ভিউ

আজ ২৯ শে ডিসেম্বর ২০২২ ইং মাননীয় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর পৈত্রিক নিবাসে আগমন উপলক্ষ্যে সফর বিরতি নেন কুষ্টিয়া সার্কিট হাউজে। এসময় আইনজীবী সুরক্ষা আন্দোলন ও কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য যে কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এক যুগ ধরে কুষ্টিয়ার সামাজিক অঙ্গনে কর্মকান্ড পরিচালনা করে চলেছে। এরই ধারাবাহিকতায় করোনাকালীন ব্যাপক ভূমিকা পালন করায় ২০২২ সালের এপ্রিলে নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সার্ক কালচারাল সামিটে সার্ক ব্রিলিয়্যান্স এওয়ার্ড ও সেপ্টেম্বরে কলকাতায় অনুষ্ঠিত আন্তর্জাতিক শান্তি সম্মেলনে ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এওয়ার্ড অর্জন করে সমাজসেবা ও সামাজিক কর্মী ক্যাটাগরিতে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক এবং আইনজীবী সুরক্ষা আন্দোলনের কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক, কুষ্টিয়া জেলা বার ইউনিটের সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল। কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের লক্ষ্য ও উদ্দেশ্য তরুণ যুবকদের সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া কর্মকান্ডে উদ্বুদ্ধ করে কুষ্টিয়ার সার্বিক উন্নয়নে ভূমিকা পালন এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার বীজ যুব সমাজের অন্তরে রোপন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাননীয় প্রধান বিচারপতির সহধর্মিণী, কুষ্টিয়া সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ অ্যাডভোকেট আবু জাফর সিদ্দিকী এবং নারী ও শিশু আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মেহেদী হাসান সিদ্দিকী, ইস্টার্ন ব্যাংকে লিমিটেডের আইন কর্মকর্তা ফাদ শাহরিয়ার সিদ্দিকী এবং তাদের পরিবারবর্গ। বর্ণাঢ্য আইন পেশায় নিম্ন আদালত থেকে আছে আরম্ভ করে উচ্চ আদালত পর্যন্ত সুনাম ছড়িয়েছেন তিনি। তারপর মেধা, সততা ও দক্ষতায় প্রথমে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অস্থায়ী বিচারপতি হিসেবে নিয়োগ পান। অতঃপর সেখানেও সততা ও সুনামের সাথে ঐতিহাসিক মামলা এবং বিচারকার্য পরিচালনার প্রেক্ষিতে পদোন্নতির মাধ্যমে রাষ্ট্রের আইন ও বিচার বিভাগের সর্বোচ্চ পদে অসীন হন প্রধান বিচারপতির দায়িত্বপ্রাপ্ত হয়ে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর