কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমানকে বিশেষ সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৭১ টাইম ভিউ

আজ ২৫ শে ডিসেম্বর, ২০২২ ইং রবিবার কাঞ্চনপুর ইউনিয়নের রাতুলপাড়া গ্রামের চেয়ারম্যানের গ্রামের বাড়িতে পারিবারিক মিলনমেলা ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় নবনির্বাচিত চেয়ারম্যানের পারিবারিক উদ্যোগে।

স্বনামধন্য সামাজিক সংগঠন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ (কালপুরুষ) ও সাংস্কৃতিক সংগঠন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির পক্ষ থেকে নবগঠিত কাঞ্চনপুর ইউনিয়নের প্রথম চেয়ারম্যানকে সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

প্রায় ২ যুগ আনিসুর রহমান ঝন্টু পূর্ব জিয়ারখী ও বর্তমানে স্বতন্ত্র ইউনিয়ন কাঞ্চনপুরসহ কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সাধারণ মানুষকে সেবা দিয়ে আসছেন।
এ সময় উপস্থিত ছিলেন বস্ত্র দপ্তরের সাবেক উপ পরিচালক আলহাজ্ব হায়দার আলী শিশির, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক এবং সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক বদিউজ্জামান মিলন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের আহবায়ক অ্যাডভোকেট সাইফুর রহমান সুমন, চট্টগ্রামের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আমিনুর রহমান কাল্টু,
মাল্টি বিজনেস কর্পোরেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক যুবায়েরী পারভেজ বাপ্পী, মেহেদী পারভেজ জনি, কুষ্টিয়া জেলা সমিতি, প্রকৌশলী মেহেদী জামান শিমুল, ডাচ বাংলা ব্যাংকের সিনিয়র নির্বাহী কর্মকর্তা মুন্সী মিঠু, বিশিষ্ট ব্যবসায়ী শাহ কাউসার সালাম, সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটি বিগত এক যুগ ধরে কুষ্টিয়া শহর ব্যাপী তরুণদের স্বেচ্ছাসেবী কার্যক্রমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে, সামাজিক অবক্ষয় রোধে এবং বর্তমান ইন্টারনেট আসক্তির বিপরীতে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক গঠনমূলক কর্মসূচির আয়োজন করে আসছে। সংগঠন দুটি সম্প্রতি সমাজে কর্মবীর জনসেবক ও প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকার্তা, সমাজের বিভিন্ন শ্রেণী পেশার সৎ, কর্মঠ ও পরিশ্রমী সাধারণ জনগণের সততা ও ব্যাতিক্রমধর্মী উদ্যোগকে স্বীকৃতি দিতে বিশেষ নাগরিক সম্মাননা প্রদানের উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য যে, করোনাকালীন জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবী সহায়তা এবং একযুগ সমাজের সাংস্কৃতিক ও সামাজিক বিশেষ অবদান রাখায় কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ ও কুষ্টিয়া ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা ২০২২ সালের এপ্রিলে নেপালের কাঠমুন্ডুতে অনুষ্ঠিত সার্ক কালচারাল সামিটে সমাজ সেবা ক্যাটাগরিতে সার্ক ব্রিলিয়্যান্স এওয়ার্ড এবং আগষ্টে কলকাতার ভেদিক ভিলেস রিসোর্টে অনুষ্ঠিত আন্তর্জাতিক শান্তি সম্মেলনে ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এওয়ার্ড অর্জন করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর