বন্ধুত্ব কাপ সিজন ১ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৮ টাইম ভিউ

আজ ২৩ শে ডিসেম্বর বিকাল ৩ টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে কুষ্টিয়ার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের বটগাছ খ্যাত সম্মিলিত সামাজিক জোটের অন্তর্ভুক্ত সেরা দুটি সামাজিক সংগঠন ভলেন্টিয়ার ফর বাংলাদেশ, কুষ্টিয়া ইউনিট ও স্বপ্ন প্রয়াস যুব সংস্থার মধ্যে সাংগঠনিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া শহরতলীর কিশোর-যুবকদের নেতিবাচক সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে তরুনদের ক্রীড়া কার্যক্রমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এবং সামাজিক সংগঠনের কর্মী সংগঠকদের সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে ভিবিডি, কুষ্টিয়া ও স্বপ্ন প্রয়াসের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান ড. আমানুর আমান ও সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

স্বপ্ন প্রয়াস যুব সংস্থার সভাপতি সাদিক হাসান রোহিদ ও ভিবিডি, কুষ্টিয়ার সভাপতি ফয়সাল পারভেজের যৌথ উদ্যোগে এই প্রীতি ফুটবল ম্যাচে দুটি সংগঠনের ২০ জন অংশগ্রহণ করেন। স্বপ্ন প্রয়াসের যুব সংস্থার সহসভাপতি রিফাতের অধিনায়কত্বে অংশগ্রহণ করেন চমক, সাব্বির, রাব্বী, আশিকুল, আবিদ, জিসান, আলভী, সিমি, উজ্জ্বল, উৎস, রাহুল ও ওবায়দুল এবং ভিবিডি, কুষ্টিয়ার সাধারণ সম্পাদক কাননের অধিনায়কত্বে অংশগ্রহণ হৃদয়, শাফী, শোভন, প্রমিথ, সাঈদ, শাওন, বায়েজিদ, আশিক, রাব্বিন, নাফিউ, রাফিউর ও আসিফ।

খেলা শেষে বন্ধুত্ব কাপ সিজন ১ এ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ কুষ্টিয়া জেলা ২ – ১ স্বপ্ন প্রয়াস যুব সংস্থাকে পরাজিত করে। সম্মিলিত সামাজিক জোটের সিনিয়র সংগঠক ও কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি এবং বিশিষ্ট আলোকচিত্র শিল্পী এস.আই সোহেল এবং কুষ্টিয়া পাবলিক স্কুলের সাবেক অধ্যক্ষ শাহাবুদ্দিন শেখ বিজয়ী ও রানার্সআপের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। ক্রীড়া, সংস্কৃতি ও সমাজসেবা হোক যুব উন্নয়নের মূল মন্ত্র এ প্রতিপাদ্যে সবাই আগামীতে পুনরায় আয়োজনের আশা ব্যক্ত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর