বিচারপতি আবু জাফর সিদ্দিকীকে নির্মূল কমিটি ও আইনজীবী সুরক্ষা আন্দোলনের ফুলেল শুভেচ্ছা প্রদান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৯১ টাইম ভিউ

আজ ২০ শে ডিসেম্বর দুপুর ১ টায় কুষ্টিয়া সার্কিট হাইজে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের মাননীয় বিচারপতি জনাব মোঃ আবু জাফর সিদ্দিকী মহোদয় ও হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি জনাব আবু তাহের মোঃ সাইফুর রহমান মহোদয়কে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা শাখারর পক্ষ থেকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।

এছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়া, কুষ্টিয়া নাগরিক কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে কুষ্টিয়ার এ কৃতিসন্তানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী ও বাংলাদেশ আওয়ামীলীগ আইন বিষয়ক উপ কমিটির সদস্য অ্যাডভোকেট মো হামিদুল ইসলাম হামিদ, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের আহবায়ক ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুষ্টিয়া শাখার সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট সাইফুর রহমান সুমন, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সদস্য সচিব ও সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয়ক অ্যাডভোকেট মো মুহাইমিনুর রহমান পলল, মিরপুর উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওয়কিবুল ইসলাম লিপসন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর