পরীক্ষায় এপ্লাস প্রাপ্ত পুলিশ সদস্যের সন্তানদের পুরস্কার বিতরণ করলেন এসপি খাইরুল আলম

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়ায় জেলায় কর্মরত পুলিশ সদস্যদের সন্তান এসএসসি ও এইসএসসি পরীক্ষায় সকল বিষয়ে এপ্লাস পেয়ে উত্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের পুরস্কার বিতরন করেন পুলিশ সুপার খাইরুল আলম।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল ১১ টার সময় কুষ্টিয়া পুলিশ লাইনের সম্মেলন কক্ষে এসএসসি ৪ জন ও এইসএসসি ৬ জন সহ মোট ১০ জন পুলিশ সদস্যের সন্তানদের ফুলেল তোরা দিয়ে সংবর্ধনা জানিয়ে পুরস্কার বিতরণ করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

পুলিশ সুপার খাইরুল আলম জানান, বাংলাদেশ পুলিশের আইজিপি স্যারের নির্দেশে প্রতিটি জেলার ন্যায় কুষ্টিয়াতেও পুলিশ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে ১০ জন পুলিশ সদস্যের সন্তানদের মাঝে নগদ অর্থ,ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। এসএসসি ও এইসএসসি পরীক্ষায় সকল বিষয়ে এপ্লাস পেয়ে উত্তীর্ণ হওয়ায় তাদের জন্য ফুলেল তোরা দিয়ে সংবর্ধনা জানিয়েছি। শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সাথে করে সৌজন্যমূলক নাস্তা করেছি। তাদেরকে ভিন্নভাবে ব্যাতিক্রমীভাবে এই সংবর্ধণা করার কারনে তারা মন থেকে উৎসাহিত হয়ে প্রতিবার ভালো রেজাল্ট করে পরীক্ষায় পাস করবে বলে আমি মনে করি। এ ছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকদের সব সময় তাদের সন্তানদের প্রতি মনোযোগী হয়ে দেখাশোনা করার নির্দেশ দিয়েছি। যাতে তারা বড় হয়ে দেশের কল্যাণের জন্য কাজ করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, ডিএসবি কুষ্টিয়া সদর,
কুষ্টিয়া সদর সার্কেল এসপি ,সাইবার ক্রাইম অব ইনভেস্টিগেশন,,আর আই, ডিআই -১ সহ পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর