মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ।

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১০৩ টাইম ভিউ

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলকে পদক প্রদান করেছেন।

বিশ্ববিদ্যালয়ের এ্যাথলেট তামান্না আক্তারকে প্রতিযোগিতার সেরা মহিলা খেলোয়াড়ের পদক প্রদান করা হয়। আজ (২৩ নভেম্বর) বিকেলে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত সমাপনী ও পদক বিতরণ অনুষ্ঠানে প্রতিযোগিতার ১২টি ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন এবং সেরা খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, দলের ম্যানেজার প্রফেসর ড. মাহবুবুল আরফিন এবং দলের ক্যাপ্টেন ইমন।

ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. আনোয়ারুল হক স্বপন, বাংলা বিভাগের প্রফেসর ড. বাকী বিল্লাহ এবং দলের ক্যাপ্টেন সাকিব হোসেন।

১৮ পয়েন্ট অর্জন করে প্রতিযোগিতার সেরা মহিলা খেলোয়াড়ের পুরস্কার গ্রহণকালে তামান্না আক্তারের সঙ্গে ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল এবং উপ-পরিচালক আসাদুর রহমান।

গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর তৃতীয় আসরে হ্যান্ডবল ফাইনালে ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৩১-২২ গোলে পরাজিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দলের ইমন সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

একই আসরে গত ২ অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দলকে ৭৪-৬২ পয়েন্ট হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর