দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৩৬ টাইম ভিউ

১০০০ উপশাখার মাইলফলক ২৬ নভেম্বর ২০২২, শনিবার: গণমানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সর্বাধুনিক ব্যাংকিং প্রযুক্তি ও ওয়ানস্টপ সেবা নিয়ে সারা দেশে ছড়িয়ে পড়ছে আইএফআইসি ব্যাংক শাখা-উপশাখার বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্ক। সেই ধারাবাহিকতায় ২৬ নভেম্বর ২০২২, শনিবার মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগরে নতুন উপশাখা উদ্বোধনের মাধ্যমে আইএফআইসি ব্যাংক পূর্ণ করল ১০০০ উপশাখা’র মাইলফলক।

মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতিকেন্দ্র অডিটোরিয়ামে আয়োজিত ১০০০ উপশাখার মাইলফলক উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন, এমপি।
আরও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব / ভারপ্রাপ্ত) সৈয়দ মনসুর মোস্তফা, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, বাংলাদেশের প্রতিটি প্রান্তে সকল শ্রেণি-পেশার মানুষের দোরগোড়ায় গণমানুষবান্ধব ও সর্বাধুনিক প্রযুক্তির ব্যাংকিং পণ্য এবং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে আমরা দেশব্যাপী শাখা-উপশাখা নিয়ে ছড়িয়ে পড়ছি। বাংলাদেশের সূচনা হয়েছিল যে মাটিতে, সেই
মুজিবনগরে হাজারতম উপশাখা উদ্বোধনের মাধ্যমে রচিত হলো আইএফআইসি ব্যাংকের ১০০০ উপশাখ’র মাইলফলক। সারা দেশে আরো শাখা-উপশাখা খোলার কাজ দ্রুত গতিতে এগিয়ে নিচ্ছি আমরা। অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিত করার চূড়ান্ত লক্ষ্য সামনে রেখে এই চলমান ধারা অব্যাহত থাকবে। আর এভাবেই গণমানুষের ব্যাংক হিসেবে আইএফআইসি অতিশীঘ্রই বাংলাদেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্কে পরিণত হবে।
বিশেষ অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন বলেন, সামগ্রিকভাবে দেশ এবং দেশের সকল মানুষের অর্থনৈতিক উন্নয়নে অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং নিশ্চিত করা খুবই গুরুত্বপূর্ণ। আইএফআইসি ব্যাংক সারা দেশে শাখা-উপশাখা প্রতিষ্ঠা করে যেভাবে গণমানুষের মাঝে ছড়িয়ে পড়ছে তা সত্যিই প্রশংসনীয়। ১০০০ উপশাখা’র যে মাইলফলক আজ সূচিত হলো তা দেশ ও মানুষের অর্থনৈতিক উন্নয়নে বিশেষ মাত্রা যোগ করবে বলেই আমার বিশ্বাস।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর