শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয়

এম টি এন ডেস্ক নিউজঃ
  • আপডেটের সময়। সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২৬৮ টাইম ভিউ

ঢাকা থেকে বহুল প্রচারিত জাতীয় দৈনিক জনবাণী পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন কুষ্টিয়ার সকলের পরিচিত মুখ তরুন প্রজন্মের সাহসী সাংবাদিক মোঃ রবিউল ইসলাম হৃদয়।

মঙ্গলবার ৮ ই নভেম্বর ” দৈনিক জনবাণী” পত্রিকার হেড অফিস থেকে তাকে কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ এবং পরিচয় পত্র হাতে তুলেদেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক। দৈনিক জনবাণী পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (শফিক) সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক রবিউল ইসলাম হৃদয়। একই সাথে কুষ্টিয়া জেলার হালচিত্র পত্রিকায় তুলে ধরতে জেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন তিনি।

সাংবাদিক রবিউল ইসলাম হৃদয় ২০১৫ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন। বর্তমানে তিনি কুষ্টিয়ার শীর্ষ স্থানীয় দৈনিক আজকের আলো পত্রিকায় চীফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়াও তিনি দৈনিক লালন কন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক,দৈনিক শিকল পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার,ও দৈনিক বাংলাদেশ কন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সাংবাদিক হৃদয় তার সাহসিকতায় কুষ্টিয়া জেলার নির্ভীক এক কলম সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন প্রতিনিয়ত।সেই সাথে কুষ্টিয়ার ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক ও সহকর্মীদের পাশে থেকে সহযোগিতা করার আহবান জানিয়েছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর