শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৫০৮ টাইম ভিউ

কুষ্টিয়ার মিরপুরের জিকে ক্যানেলের পাড় থেকে আবু তৈয়ব (৫৫) নামে এক ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন ফুল ব্যবসায়ী ছিলেন।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখা পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আবু তৈয়বের বাড়ী চট্টগ্রামের বাঁশখালী এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছী এলাকায় ফুলের নার্সারীতে কাজ করার পাশাপাশি ফুলের ব্যবসা করতেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, আবু তৈয়ব নামের নিহত ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিলেন। মিরপুর জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। সকালে মাঠের কৃষকরা ক্যানেলের পাড়ে মরদেহটি পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

তিনি আরও জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভোরে বা রাতের কোন এক সময় তার মাথায় কিছু দিয়ে আঘাত এবং গলাকেটে হত্যা করা হয়েছে। তবে মৃত্যুর কারণটি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে কারা কি কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর