শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

বার্তা সম্পাদকঃরুমন ইসলাম
  • আপডেটের সময়। রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ২৯৫ টাইম ভিউ

কুষ্টিয়া শহরতলীর হাটশ হরিপুর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে বোয়ালদহ এলাকার কামাল হোসেনের ছেলে মোঃ মোফাজ্জেল হোসেন (৩৫), ও তুষার (২০) কে কুপিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার (২০ নভেম্বর) সকাল আনুমানিক ৮ টার সময় কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ মেছোপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ বিষয়ে আহত দুইজনের ভাই তোফাজ্জেল হোসেন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন৷

অভিযোগ সুত্রে জানা যায়, রবিবার সকালে মোফাজ্জেল হোসেন ও তুষারকে পূর্ব পরিকল্পিতভাবে হরিপুর বোয়ালদহ এলাকার
রানুর ছেলে নাহিদ (২৫),মতিয়ারের ছেলে দেলোয়ার (৩০), ডাকু মালের ছেলে রকি (২৮),
মতিয়ার রহমানের ছেলে কাপি (২৫), রানু মালের ছেলে নাইম মাল (২০), ও শাফি (২৫), এর মারপিটের আঘাতে মোফাজ্জেল হোসেন এর সামনের ৩টি দাত ভেঙ যায় এবং তুষার এর মাথায় ৫টি সেলাইসহ হাড় ভাঙা জখম হয়। তখন মাইর খেয়ে তারা মাটিতে পরে গেলে অভিযুক্তরা মোঃ মোফাজ্জেল হোসেন এর পকেটে থাকা চিকিৎসার নগদ ৬০ (ষাট হাজার) টাকা এবং সঙ্গীয় তুষার এর হাতে থাকা একটি হাতঘড়ি ও ১টি ৪ আনি ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নেয় পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মোফাজ্জেল ও তুষারকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এব্যাপারে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ( ওসি) দেলোয়ার হোসেন খান জানান, বিষয়টি নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থাগ্রহন করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর