শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কোনো শিক্ষার্থী আবাসিক হলে অবৈধ ভাবে থাকতে পারবে না: ড.মাহবুবুল আরফিন।

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭৪ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আবাসিকতা প্রাপ্ত শিক্ষার্থীদের সিটে উঠিয়ে দিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের
প্রভোস্ট অধ্যাপক ড.মাহবুবুল আরফিন।

বুধবার (১৬ নভেম্বর) সকাল ১১.৩০ মিনিটে এই কার্যক্রম শুরু হয়ে বিকেল ৪.০০ টা পর্যন্ত অব্যাহত থাকে।এসময় উপস্থিত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষক ড.মো:শহীদুল ইসলাম,ড.সুধাংশু কুমার বিশ্বাস,ড.সঞ্জয় কুমার সরকার এবং জনাব মো:কামাল উদ্দিন।আর ও উপস্থিত ছিলেন হলের ডেপুটি রেজিস্ট্রার মো:ফারুক হোসেন,সহকারী রেজিস্ট্রার মো:আসাদুজ্জামান আসাদ।
ইবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ, বনি আমিন এবং যুগ্ম- সাধারণ সম্পাদক হোসেইন মজুমদার ও উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০২২ সালে ১২৮ জন শিক্ষার্থীদের আবাসিকতা প্রদান করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং তাদের কাছে হল কর্তৃপক্ষ থেকে আবাসিকতার টাকা জমা দেওয়ার আহ্বান জানানো হয় কিন্তু ১০৩ জন শিক্ষার্থী আবাসিকতার জন্য টাকা প্রদান করেন।

এমতাবস্থায় উপস্থিত আবাসিকতা প্রাপ্ত সকল শিক্ষার্থীদের সিটে উঠাতে পেরে হল কর্তৃপক্ষ আনন্দিত।

এবিষয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড.মাহবুবুল আরফিন বলেন,অবৈধ ভাবে আবাসিকতা ছাড়া কোন শিক্ষার্থী হলে থাকতে পারবে না। আমরা চেষ্টা করেছি আবাসিকতা প্রাপ্ত সকল শিক্ষার্থীদের সিটে উঠাতে এবং আমরা সফল ও হয়েছি তবে কয়েকটি সিটে আগে থেকেই কিছু শিক্ষার্থী অবস্থান করছেন এবং তাদের রুমে বদ্ধ থাকায় আমরা ওই সিটে শিক্ষার্থী উঠাতে পারি নি কিন্তু খুব শীঘ্রই তাদের সাথে যোগোযোগ করে আমরা আবাসিকতা প্রাপ্ত শিক্ষার্থীদের উঠাতে পারব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর