শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া হাইস্কুল মাঠে সকাল থেকে রাত পযন্ত চলে বিশাল জুয়ার আসর

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৩৯ টাইম ভিউ

কুষ্টিয়া শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত সুনামধন্য কুষ্টিয়া হাই স্কুল,পাশেই রয়েছে এই স্কুলের বিশাল মাঠ,যেখানে সকাল থেকে রাত পর্যন্ত চলে জুয়ার আসর।থেমে নেই মাদক সেবন।

এলাকাবাসীর এমন অভিযোগের পর সরেজমিনে গিয়ে দেখা যায়,কিছু উঠতি বয়সের যুবকেরা মাঠের পাশে গোল হয়ে বসে জুয়া খেলায় ব্যাস্ত আবার সেই খেলা দেখতে মগ্ন হয়ে দাঁড়িয়ে আছে কয়েকজন যুবক।এভাবেই কুুুষ্টিয়া হাই স্কুলের মাঠে একপাশে চলছে জুয়ার আসর,পাশেই বসে থাকতে দেখা যায় স্থানীয় মাদ্রাসার (রাকিব) ছন্দনাম নামের এক শিক্ষার্থীকে।সে জানায় মাদ্রাসার সহপাঠীদের সঙ্গে খেলা করতে মাঠে এসেছে।আবার মাঠের পাশেই দেখা যায় স্থানীয় মাদ্রাসার ছাত্র’রা হ্যান্ডবল খেলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার এক বাসিন্দা  জানায়,প্রতিদিন ফজরের আযানের পর থেকে এশার আযান পযন্ত বসে জুয়ার বিশাল আসর। আর এই জুয়ার আসরে অংশ নেওয়ার জন্য কুষ্টিয়া জেলা বিভিন্ন জায়গা থেকে মানুষ আসেন। বিকেল হলেই জুয়ার আসর জমজমাট হয়ে ওঠে। কেউ কিছু বলতে গেলে তাদের উপর চড়াও হয়ে ওঠে জুয়ারিরা।এই জুয়া খেলা বন্ধের জন্য এর আগে অনেকবার থানাকে অবগত করা হলেও কোনো পদক্ষেপ নেননি থানা কর্তৃপক্ষ।এই স্কুল মাঠে জুয়া খেলার বিষয়ে কুষ্টিয়ার স্থানীয় কয়েকটি পত্রিকাতে সংবাদও প্রকাশ করা হলে তাতেও কোন লাভ হয়নি জুয়ারিরা এগুলি কোন পরোয়ায় করে না বলে তিনি জানান।

এলাকার আরও এক বাসিন্দা নাম প্রকাশে অনিচ্ছুক তিনি জানান,এমনভাবে প্রতিদিন খেলার মাঠে জুয়ার আসর বসলে এলাকার কমলমতি শিশু গুলোর ভবিষ্যৎ কি হবে? চোখের সামনে জুয়া খেলা শিশুরা দেখছেন একদিন শিশুরাও জুয়ার পথে হাঠবে? জুয়া খেলার টাকা জোগার করার জন্য প্রতি নিয়ত জুয়ারিদের বাড়িতে হট্টগোল হচ্ছে।আমাদের দাবী একটাই খেলার মাঠকে জুয়া মুক্ত করা হোক।কবে থামবে জুয়ার এই বিশাল আসর।সেটাই এখন দেখার অপেক্ষায়???

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর