শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

পিস্তল সহ সন্দেহভাজন দুই ডাকাত আটক

গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৯৫ টাইম ভিউ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে খেলনা পিস্তল সহ সন্দেহ জনক দুই ডাকাত ও অটো সহ চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার নাকাই-বোনারপাড়া সড়কের বাজুনিয়াপাড়া বটতলী মোড় থেকে তাদের আটক করে পুলিশে দেয়া হয়। ডাকাত অভিযুক্ত ওই দুই ব্যক্তির বাড়ি সাদুল্লাপুর বলে জানা গেছে। এসময় অটো চালক সহ ভাই ভাই পরিবহন নামক একটি অটো আটক করা হয় ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যাত্রী সহ একটি অটো দ্রুতগতিতে নাকাইহাট থেকে বোনারপাড়ার উদ্দেশ্যে যেতে থাকে। পথে তারা একটি ভ্যানকে চাপ দিলে ওই ভ্যানচালক তাদের পিছু ধাওয়া করে বটতলী মোড়ে আটক দেয়। ভ্যানচালকের সাথে তাদের হাতাহাতির সময় তারা কোমরে লুকিয়ে রাখা একটি পিস্তল বের করে।

এ ঘটনায় মোড়ে উপস্থিত দোকানিরা তাদের আটক করে পুলিশে খবর দেয়। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাত সন্দেহে দুইজন এবং অটোচালককে থানায় নিয়ে আসে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন। তিনি জানান, খেলনা পিস্তলসহ স্থানীয়রা দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর