শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

ইবিতে রাজশাহী বিভাগীয় আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট।

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ৭৬ টাইম ভিউ

ইবি প্রতিনিধি,কুষ্টিয়াঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করলো রাজশাহী বিভাগের ৮ টি জেলার ছাত্রকল্যাণ সমিতি।

বৃহস্পতিবার (১০ ই নভেম্বর) সকাল ১০.০০ টায় ইবি ফুটবল মাঠে টুর্নামেন্টটির উদ্বোধন হয়। নক আউট ভিত্তিতে ৮ দলের টুর্নামেন্টটি চলবে ১০-১২ নভেম্বর পর্যন্ত। এতে অংশগ্রহণ করে রাজশাহী ,নাটোর,পাবনা,সিরাজগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ,বগুড়া, নঁওগা এবং জয়পুরহাট জেলা ছাত্র কল্যান সমিতির খেলোয়াড়েরা।

টুর্নামেন্টটির সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন উক্ত জেলার ছাত্রকল্যাণের নেতৃবৃন্দ।

এ বিষয়ে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক লিখন মির্জা বলেন, মূলত রাজশাহী বিভাগের ৮ টি জেলাকে একত্রিত করে ভাতৃত্বের বন্ধন বাড়ানোর জন্য আমরা এই টুর্নামেন্টটি করছি।

নাটোর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক হানিফ হোসেন বলেন, আমাদের মূল উদ্দেশ্য হচ্ছে রাজশাহী বিভাগের প্রতিটি জেলাকে একই বন্ধনে আবদ্ধ করা যার জন্যই এই প্রয়াস। ভবিষ্যতে আরো বড় পরিসরে এমন কিছু আসবে আশা করছে বিভাগের সব জেলাছাত্রকল্যান সমিতির প্রতিনিধিরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর