শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

পাবিপ্রবিতে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৫৭ টাইম ভিউ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ফরিদুল ইসলাম বাবুকে, সাধারণ সম্পাদক করা হয়েছে মো. নুরুল্লাহকে।

সোমবার (৭ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্ততিতে আগামী এক (০১) বছরের জন্য ১৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি হিসেবে আছেন অলক সরকার, মাহমুদুল হাসান, বি এম জুনায়েদ, আবদুল্লাহ আল-মামুন খান, শাহেদ হোসেন, মো. বিল্লাল হোসেন, শুভ হাসান, মো. লাওহী মাহফুজ সুমন ও রেদওয়ান আহমেদ অভি।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন সাইদুজ্জামান সৌরভ, মো. রাফাত বিন ইসলাম শোভন, মো. ফাহাদ ও মো. লিংকন হোসেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন হামিদুর রহমান শামীম, মো. আশিকুজ্জামান রাব্বী, আল আমিন অন্ত ও ইসান খান। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মাহমুদ কামাল তুহিনকে রাখা হয়েছে।

উল্লেখ্য পাবনা জেলা কমিটির সভাপতি মনোনীত হয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিজানুর রহমান সবুজ।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর