শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় সোহাগ জুয়েলার্সের মালিক চোরাই সোনা কেনার অপরাধে আলমডাঙ্গা পুলিশের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৪৫৮ টাইম ভিউ

কুষ্টিয়া শহরের চৌরহাস মোড় এলাকার সোহাগ জুয়েলার্সের প্রোপাইটার সোহাগ ইসলাম (৩৮) চোরাইককৃত সোনা কেনার দায়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

রবিবার (৬ নভেম্বর) রাতের বেলা কুষ্টিয়া শহরের চৌরহাস কলনী পাড়ার সোহাগের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আলমডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত সোহাগ চৌরহাস কলনী পাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে এবং সোহাগ জুয়েলার্সের প্রোপাইটার।

পুলিশ সুত্রে জানা যায়, সোহাগ হোসেন দীর্ঘ দিন যাবত চোরাইকৃত স্বর্নালংকার কেনাবেচা করতো। আলমডাঙ্গা থানা পুলিশের হাতে চোরচক্রের দুই জন সদস্য গ্রেফতার হওয়ার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী আলমডাঙ্গা থানা পুলিশ কুষ্টিয়ায় সোহাগের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এ সময় সোহাগের বাড়ি থেকে চোরাইকৃত ৫ ভরি সোনা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় সোহাগ সহ ৩ জনের নামে একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং – ৬ তারিখ :০৭/১১/২০২২ ইং।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, চোরাইকৃত সোনা কেনার অপরাধে সোহাগ জুয়েলার্সের মালিক সোহাগ সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং চুয়ডঙ্গা বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর