শিরোনামঃ
সাবেক ছাত্রলীগ নেতা প্রয়াত রাশেদ হেলাল রাখুর পরিবারকে প্রধানমন্ত্রীর চেক হস্তান্তর শিক্ষা প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া নিয়োগপত্র- কুষ্টিয়ায় ট্রাক চাপায় কৃষকের মৃত্যু কুষ্টিয়ায় র‍্যাপিড রেটিং আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত ঝিকরগাছার শংকরপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতির ইন্তেকাল। সাতক্ষীরা মহাসড়কে সড়ক দূর্ঘটনায় ঝিকরগাছার এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু। কুষ্টিয়ায় ব্যাবের অভিযানে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগমারায় সালেহা ইমারত কিরাত প্রতিযোগিতার উদ্বোধন আগামীকাল শনিবার থানাপাড়া ঈদগাহ এর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন || সভাপতি আজগর আলী, সম্পাদক আয়ুব হোসেন মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২।

কুষ্টিয়ায় সোহাগ জুয়েলার্সের মালিক চোরাই সোনা কেনার অপরাধে আলমডাঙ্গা পুলিশের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ৭ নভেম্বর, ২০২২

কুষ্টিয়া শহরের চৌরহাস মোড় এলাকার সোহাগ জুয়েলার্সের প্রোপাইটার সোহাগ ইসলাম (৩৮) চোরাইককৃত সোনা কেনার দায়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

রবিবার (৬ নভেম্বর) রাতের বেলা কুষ্টিয়া শহরের চৌরহাস কলনী পাড়ার সোহাগের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আলমডাঙ্গা থানা পুলিশ। গ্রেফতারকৃত সোহাগ চৌরহাস কলনী পাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে এবং সোহাগ জুয়েলার্সের প্রোপাইটার।

পুলিশ সুত্রে জানা যায়, সোহাগ হোসেন দীর্ঘ দিন যাবত চোরাইকৃত স্বর্নালংকার কেনাবেচা করতো। আলমডাঙ্গা থানা পুলিশের হাতে চোরচক্রের দুই জন সদস্য গ্রেফতার হওয়ার পর তাদের স্বীকারোক্তি অনুযায়ী আলমডাঙ্গা থানা পুলিশ কুষ্টিয়ায় সোহাগের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এ সময় সোহাগের বাড়ি থেকে চোরাইকৃত ৫ ভরি সোনা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় সোহাগ সহ ৩ জনের নামে একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং – ৬ তারিখ :০৭/১১/২০২২ ইং।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, চোরাইকৃত সোনা কেনার অপরাধে সোহাগ জুয়েলার্সের মালিক সোহাগ সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং চুয়ডঙ্গা বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর