শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় অতিরিক্ত পুলিশ সুপারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৪৯ টাইম ভিউ

বদলী জনিত কারণে মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কুষ্টিয়ার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সোমবার (৩১ অক্টোবর, ২০২২) দুপুর ১২টায় জেলা পুলিশ, কুষ্টিয়া’র আয়োজনে পুলিশ অফিস সম্মেলন কক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কুষ্টিয়া এবং তার সহধর্মিণী আনিতা আশরাফী দিবা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ, পুনাক, কুষ্টিয়া। এসময় বদলী জনিত কারনে বিদায়ী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার তার বক্তব্যে বিদায়ী কর্মকর্তার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, বিদায়ী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ রাজিবুল ইসলাম কুষ্টিয়া জেলায় কর্মরত থাকাকালীন সময়ে প্রশাসনিক কার্যক্রম সহ তার উপর অর্পিত সকল দায়িত্ব অত্যন্ত দক্ষতার সাথে ও নিরলসভাবে বিশ্বস্ততার সাথে পালন করেন এবং কুষ্টিয়া জেলায় তার অবদান অনস্বীকার্য।

এর আগে একইদিন সকাল ১১টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), কুষ্টিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক কুষ্টিয়ার সভানেত্রী জনাব দিলরুবা আলম। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), কুষ্টিয়ার সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ, আনিতা আশরাফী দিবা, সহধর্মিণী, (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মোঃ রাজিবুল ইসলাম), পুনাক সভানেত্রী জনাব দিলরুবা আলম বিদায়ী পুনাক কর্মকর্তার কুষ্টিয়া পুনাকের কার্যক্রম নিয়ে ভূয়সী প্রশংসা করেন এবং উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ আজমল হোসেন, সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার, মিরপুর সার্কেল, আসমা আক্তার খানম, সহধর্মিণী (সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার, মিরপুর সার্কেল), মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, জেলা বিশেষ শাখা, মোঃ শহীদুজ্জামান, আরওআই, রির্জাভ অফিস, শ্রী রাধেশ চন্দ্র সেন, আরআই, পুলিশ লাইন্স কুষ্টিয়া, অফিসার ইনচার্জ, মডেল থানা, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর