শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ার এক সময়ের আতংক শীর্ষ সন্ত্রাসী লাট্টু পুলিশের হাতে আটক

🗞️
  • আপডেটের সময়। সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৫৫৯ টাইম ভিউ

বিশেষ প্রতিবেদক:কুষ্টিয়া জেলার এক সময়ের আতংকের নাম ও খুলনা বিভাগের বিপ্লবী কমিউনিষ্ট পার্টির সামরিক শাখার প্রধান আব্দুল লতিফ এলএস ওরফে লাট্টু খা (৬৫) নামের ওয়ারেন্ট ভুক্ত ও হত্যা মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী ইবি থানা পুলিশের হাতে আটক হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার সময় ইবি থানাধীন দূর্বাচারা দোপের পাড়া এলাকার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ৷ আটককৃত লাট্টু কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের দূর্বাচারা গ্রামের মৃত তেজারত আলীর পুত্র।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননুর জায়েদের নির্দেশে চৌকশ পুলিশ অফিসার এস,আই নাজমুলের প্রচেষ্টায় শীর্ষ সন্ত্রাসী হত্যা মামলার আসামী আটক করা হয়। হত্যা মামলা সহ লাট্টু খার বিরুদ্ধে নানান অভিযোগ আছে প্রশাসনের কাছে।

একাধিক সুত্রে জানা যায়, লাট্টু এক সময়ের শীর্ষ চরমপন্থী সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগীয় সামরিক শাখার প্রধান ছিল।
প্রায় ২০০ মানুষের হত্যাকারী হিসেবেও পরিচিত সে। এ ছাড়াও শ্রমজীবী মুক্তি আন্দোলন গণমুক্তি ফৌজের প্রতিষ্ঠাতা ও শীর্ষ চরমপন্থী নেতা মুকুলের দলের প্রতিষ্ঠাতা ভাই বলেও জানা গেছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আন্নুর জায়েদ বিষয়টি নিশ্চিত করে জানান, ওয়ারেন্টমূলে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কয়টা মামলা ও ওয়ারেন্ট আছে তা দেখে হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর