শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় বাবা ছেলে নিহত

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৯২৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া – ঝিনাইদহ মহাসড়কের ইবি থানাধীন গজনবীপুর এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কায় বাবা ছেলে নিহত হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) আনুমানিক রাত সাড়ে ৯ টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলে কুষ্টিয়া ইবি থানাধীন উজানগ্রাম ইউনিয়নের মাধপুর গ্রামের শাহাজান বিশ্বাস (৬২) এবং তার ছেলে শামিম (২৮)। শাহাজান বিশ্বাস উজানগ্রাম ইউনিয়নের ভূমি অফিসের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন ও তার ছেলে লিবিয়া প্রবাসী বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি দেবর্বত রায়।

হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে ডিসকভারি ১২৫ সিসি মটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন বাবা ও ছেলে। পথিমধ্যে বিত্তিপাড়া গজনবীপুর গোরস্তানের সামনে পৌছালে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিতে ধাক্কা মেরে চলে যায়। ট্রাকের ধাক্কা খেয়ে বাবা ও ছেলে ট্রাকের চাকার নিচে পরে পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয়রা লাশ দুইটিকে মহাসড়কে পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর