শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কাঞ্চনপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর চশমা মার্কার অফিসে তালাবদ্ধ করলেন নৌকার সমর্থকেরা

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪৭৭ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান ঝন্টুর চশমা মার্কা প্রতিকের নির্বাচনী অফিসে তালাবদ্ধ করেছে নৌকা প্রতিকের চেয়ারম্যান পদপ্রার্থী একরামুল হকের সমর্থকেরা।

শনিবার (২৯ অক্টোবর) সকাল থেকেই নৌকা প্রতিকের লোকজনেরা সমস্ত ইউনিয়ন জুড়ে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাংচুর,পোস্টার ছিড়া,ও বিদ্রোহী প্রার্থী সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে নৌকা প্রতিকের প্রার্থী একরামুলের লোকজন।

কাঞ্চনপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ও ৭ নং ওয়ার্ডের বংশীতলা, জোতপাড়া,বড় শৌলগাড়ি ও চরপাড়া গ্রামে কয়েকটি স্পটে চশমা প্রতিকের ব্যানার ফেস্টুন ভাংচুরের ঘটনা ঘটেছে৷জোতপাড়া এলাকায় কয়েকশত ব্যানারের পোস্টার ছিড়েছে একরামুলের ছোট ভাই রবিউল ইসলাম। তার হাতে লাঠি নিয়ে পোস্টার ছিড়ে ফেলার ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান ঝন্টুর নির্বাচনী প্রচারনার সময় ভ্যান থেকে পোস্টার ছিড়ে ফেলা এবং সাউন্ড সিস্টেম বন্ধ করেও দিয়েছে নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় একজন চা বিক্রেতা জানান, আমি এখানে চা বানাচ্ছিলাম। এসময় হঠাৎ করে নৌকা প্রতিকের চেয়ারম্যানের লোকজন এসে এখানে ঝন্টুর চশমা মার্কার প্রতিকের নির্বাচনী অফিসে তালা মেরে রেখে যায় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। যাওয়ার সময় বলে যায় কেউ যদি এই তালা খুলে তাহলে তার হাতের কবজী কেটে ফেলা হবে।

রাশিদুল ইসলাম রাজা নামের ভ্যান চালক বলেন, আমার ভ্যান নিয়ে আমি চশমা মার্কা প্রতিকের নির্বাচনী প্রচারনা করছিলাম। হঠাৎ করে ৫-৭ টি মোটরসাইকেল এসে আমার ভ্যান আটকিয়ে ফেলে এবং আমার ভ্যানে থাকা চশমা মার্কার ব্যানার ভেঙ্গে ফেলে সাউন্ড সিস্টেম বন্ধ করে দেয়।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান ঝন্টু বলেন, গতকাল থেকেই আমার উপরে বিভিন্ন প্রকার প্রেসার আসছে। আজকে সকাল থেকে নৌকা প্রতিকের প্রার্থীর লোকজন আমার চশমা মার্কার ব্যানার ফেস্টুন সহ কাঞ্চনপুর বাজারে অবস্থিত আমার নির্বাচনী অফিস তালা মেরে রেখে গেছে। যাওয়ার সময় হুমকি দিয়েছে যে এই তালা খুলবে তার হাতের কবজি কেটে ফেলবে। এ ছাড়াও বিভিন্ন এলাকায় আমার চশমা মার্কার পোস্টার ফেস্টুন ছিড়ে মাটিতে ফেলে রাখছে তারা। এছাড়াও আমার লোকজনদের রাস্তাঘাটে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। আমি বিষয়টি নিয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি এবং নির্বাচন কমিশনারকে জানিয়েছি। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি আইনের মাধ্যমেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা করার অনুরোধ জানাচ্ছি৷

এ ব্যাপারে কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ সহিদুর রহমানের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, কিছুক্ষন আগে বিষয়টি নিয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের আগেই সেখানে কুষ্টিয়া মডেল থানার ওসি,সার্কেল এসপি,এসিল্যান্ড সবাই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা পরিবেশ স্বাভাবিক রাখার চেষ্টা করছি। আমরা আশা করি সুষ্ঠু একটি নির্বাচন উপহার পাবে ইউনিয়নবাসী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর