শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

সন্ত্রাস,জঙ্গিবাদ ও মৌলবাদ এর বিরুদ্ধে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১১৫ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :বিএনপির নেতাকর্মী, জামায়াত শিবিররা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি এবং সারা দেশে বিএনপির জ্বালাও-পোড়াও এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকাল ৪ টার দিকে কুষ্টিয়া সরকারী কলেজের সামনে বঙ্গবন্ধু মুর‌্যালের সামনে থেকে মিছিলটি বের করেন সংগঠনটির নেতাকর্মীরা।ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের নেতৃত্বে একটি মিছিল কুষ্টিয়ার প্রধান প্রধান সড়কে প্রদর্শিত করে এন.এস রোডের বঙ্গবন্ধু সুপার মার্কেটে অবস্থিত আওয়ামীলীগ এর কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এরপর সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, সহ-সভাপতি খাদেমুল ইসলাম, সহ-সম্পাদক নওরিন রহমান,সৌরভ খান,নাসিম, সজীব,শুভ্র, ইমরোজ আলম।
সাইফুল ইসলাম নীরব,নাঈম উদ্দিন বাধন,রিফাতুজ্জামান রিফাত, সাংগঠনিক সম্পাদক অমি,রাব্বি,পাপ্পু,শায়ক, দপ্তর সম্পাদক রক্তিম ঘোষ, এবং পৌর, সদর,সরকারি কলেজ,পলিটেকনিক, ইসলামীয়া কলেজ এর সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বক্তব্যে সভাপতি আতিকুর রহমান অনিক বলেন, নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন চক্র সক্রিয় হচ্ছে। আমরা সে সকল চক্রকে নস্যাৎ করে দেয়ার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি। সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতের মদদপুষ্ট সন্ত্রাস ও জঙ্গীবাদেও বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে ও সকল ছাত্রলীগ নেতাকর্মীকে একাত্মভাবে কাজ করার আহবান জানান। গুপ্তচর জামাত-বিএনপি ও শিবিরের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাবো।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনাার হাতকে মজবুত করতে আমরা বদ্ধপরিকর।

সভাপতি আরও বলেন ‘সিরিজ বোমা হামলার ঘটনায় বিএনপি-জামায়াতের প্রত্যক্ষ মদদ ছিল। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আপনারা (নেতাকর্মী) ঐ জামায়াত, বিএনপি, জেএমবি, জঙ্গিবাদসহ সব কুলাঙ্গারদের দাঁতভাঙ্গা জবাব দিতে সর্বদা রাজপথে থাকবেন। ঐ কুলাঙ্গারদের আমি হুঁশিয়ার করে দিয়ে বলতে চাই, কুষ্টিয়া জেলস ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মী বিএনপি-জামায়াত ও জঙ্গিদের রুখতে সবসময় কঠোর ভূমিকায় থাকবে। দেশের ৬৩টি জেলায় বিএনপি-জামায়াতের মদদপুষ্ট কুলাঙ্গার জঙ্গিরা এক হাজার ২০০ কোটি টাকা খরচ করে সিরিজ বোমা হামলা করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই এই দেশকে এগিয়ে নিতে চাই, এই জামায়াত শিবিরের মদদপুষ্ট জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠতে চায়। কুষ্টিয়া ছাত্রলীগের কাছে স্বাধীনতা বিরোধীদের জায়গা হবে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর