শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

পৌর কতৃপক্ষের অবহেলার কারনে চাঁদা তুলে টিউবওয়েল মেরামত করলেন যুবসমাজ

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৬১০ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া পৌরসভা কর্তৃক অনুদানের একটি টিউবওয়েল স্থাপন হয়েছিলো অনেক বছর আগেই। টিউবওয়েলটি দীর্ঘদীন যাবৎ নষ্ট থাকায় ভোগান্তিতে পড়েন স্থানীয় সাধারন জনগন।

বুধবার সকালে কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের লাহিনী কালীতলা এলাকায় যুব সমাজের উদ্যোগে এলাকাবাসীর নিকট থেকে চাঁদায় টাকা তুলে টিউবওয়েলটি মেরামত করা হয়।

স্থানীয়রা বলেন, আমাদের লাহিনী কর্মকার পাড়ার (কালিতলা মোড়ে) পৌরসভা থেকে একটি টিউবওয়েল স্থাপন করে। সেটি দীর্ঘদিন যাবত নষ্ট হয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়ি আমরা। এই টিউবওয়েল আমাদের পাড়ার সকলেই প্রায় ব্যবহার করে। এ ছাড়াও রাস্তা দিয়ে যাতায়াত করা মানুষের ও প্রয়োজন হয়।টিওবয়েলটি এভাবে নষ্ট থাকায় দূর দুরান্ত থেকেই খাবার পানি আনতে হয়েছে আমাদের। বিষয়টি পৌর কতৃপক্ষকে জানালেও তারা কোন ব্যাবস্থা গ্রহন করেনি। যারফলে স্থানীয় যুবসমাজের উদ্দ্যোগে সাধারন মানুষের নিকট থেকে টাকা তুলে টিউবয়েলটি পূনরায় মেরামত করা হয়েছে৷ এখন মানুষের ভোগান্তি কমেছে।

টিউবয়েলটি মেরামততের উদ্যোগ নিয়ে কাজ করেন স্থানীয় যুবসমাজের প্রধান উদ্যোক্তা মোঃ মামুন অর রশিদ মামুন।এ সময় উপস্থিত ছিলেন, মিঠু ইসলাম,সবুজ আহমেদ, রানা ইসলাম, মিন্টু ইসলাম, তাজমুল,,জুয়েল সজিব, সাদ্দাম নাসির, রানা প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর