শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

শাসক নয়, সেবক হয়ে জনগণের কাজ করতে চাই -একরামুল হক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ৫২ টাইম ভিউ

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি ॥
কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নৌকার কান্ডারী চেয়ারম্যান প্রার্থী একরামুল হক বলেন, জনগণের শাসক নয়, আমি সাধারণ জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। আগামী ২ নভেম্বর কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের নির্বাচনী বিভিন্ন পথসভায় এসব কথা বলেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি প্রতিদিন নিয়মিত গনসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এমনকি দিনরাত ভোটারদের সঙ্গে মতবিনিময় করে যাচ্ছেন। ইউনিয়নের প্রতিটি গ্রামে-গ্রামে পথ সভাও করতে দেখা গেছে তাকে। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ওই সব এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান মনোনীত প্রার্থী একরামুল হক বলেন, আমাকে দলীয় ভাবে চুড়ান্ত মনোনয়ন দেওয়ার জন্য দেশনেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও কুষ্টিয়া সদর ৩ আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফকে এই জনপদের মানুষের পক্ষ থেকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। কাঞ্চনপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করব। সেই সাথে এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব। তিনি বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে নিজেকে নিযুক্ত করে দীর্ঘ দিন ধরে উক্ত ইউনিয়নে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে গেছেন।

অন্যদিকে উক্ত ইউনিয়নটি দীর্ঘ ১৯ বছর মামলার জটে আটকে থাকায় কাঞ্চনপুর ইউনিয়টি অবহেলিত অবস্থায় পড়ে ছিল। তবুও তিনি তার সাধ্যমত এলাকার গরীব দুখী মানুষের কাতারে দাড়িয়ে সহযোগীতা করে গেছেন। সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন বলে অঙ্গীকার করেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডসহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসাবে দলীয় কার্যক্রম অব্যহত রাখার পাশাপাশি ইতিমধ্যে জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকব, না হলেও আপনাদের পাশে থেকে আপনাদের সব সমস্যা আমি সমাধান করে যাব। আমি নির্বাচিত হলে উক্ত ইউনিয়ন হবে সাধারণ জনগণের ইউনিয়ন। আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন গড়ার জন্য কাজ করব। সেই সাথে ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে চলবে আমার যুদ্ধ। এ বিষয়ে কাঞ্চনপুর ইউনিয়নের বাসিন্দারা বলেন, আমরা দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজসেবক একরামুল হককে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর