শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

সাংবাদিক রুবেলের বাড়িতে মৃত্যু সনদ আনতে গিয়ে অপপ্রচারের শিকার পুলিশ

ভারপ্রাপ্ত সম্পাদকঃ মাহাফুজ হৃদয়।
  • আপডেটের সময়। রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ২৮৬ টাইম ভিউ

কুষ্টিয়া নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের নামে চেক জালিয়াতি সিআর মামলার ওয়ারেন্ট বের হওয়ার পর রুবেলের বাড়িতে মৃত্যু সনদ আনতে গিয়ে একটি কুচক্রি মহলের কাছে অপপ্রচারের শিকারে পরেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার সময় সাংবাদিক রুবেলের বাড়িতে তার মায়ের কাছে মৃত্যু সনদ আনতে গিয়ে এই অপপ্রচারের শিকার হন মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই আসাদুল ইসলাম আসাদ সহ সংগীয় ফোর্স।

এএসআই আসাদুল ইসলাম আসাদ জানান, কুষ্টিয়া সিআর ৩১০/২২ নং মামলার ওয়ারেন্ট আমার হাতে আসার পর আমি জানতে পারি ওয়ারেন্টভুক্ত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল মারা গেছে। সেই ওয়ারেন্ট তামিল করার জন্য সাংবাদিক রুবেলের মায়ের কাছে রুবেলের মৃত্যুর সনদের কাগজ আনার জন্য গেলে তিনি জানান আমার ছেলে মারা গেছে আমার কাছে তার সনদের কাগজ নাই। আমার বড় ছেলে কুষ্টিয়া মিনিসিপ্যাল বাজারে দোকানে রয়েছে তার কাছে গেলে সে সনদ দিয়ে দিবে। তার কথামত আমি মিনিসিপ্যাল বাজারে গিয়ে তার বড় ছেলের কাছ থেকে মৃত্যু সনদ নিয়ে কোর্টে আবেদনপত্র জমা দেই। এরপর থেকে কেবা কারা মিথ্যা ও ভুলভাল তথ্য দিয়ে পুলিশের বিরুদ্ধে মিথ্যা প্রচার ছড়াচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, রুবেলের বিষয়টি সম্পর্কে জেলা পুলিশের এমন কোন কেউ নেই যে জানেনা। কিন্তু কোর্টে সব সময় দালিলিক প্রমান দাখিল করতে হয় যার কারনে থানা পুলিশ অর্ডারটি পাওয়ার সাথে সাথে নিহত রুবেলের বাড়িতে মৃত্যুর সনদটি আনতে যায়। ইতিমথ্যে এএসআই আসাদুল ইসলাম আসাদ মৃত্যু সনদ পত্রটি আদালতে দাখিল করেছেন। সে আদালতের নির্দেশ পালন করেছেন। বর্তমানে মামলাটি খারিজ হয়ে গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর