শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া নগর মোহাম্মদপুরে মেম্বর পদপ্রার্থী রুবেলের নেতৃত্বে বাড়িঘর ভাংচুর লুটপাত

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৪১৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয় :কুষ্টিয়া লাহিনী বটতলা এলাকায় কাঠের ব্রিজ পার হওয়ার সময় মটরসাইকেলে বেধে যাওয়ার জের ধরে লাহিনী ক্যানালপাড়া এলাকার জলিলের বসত বাড়িতে নগর মোহাম্মদপুর এলাকার আতরের ছেলে ইউপি সদস্য পদপ্রার্থী রুবেলের নেতৃত্ব হামলা চালিয়ে ভাংচুর সহ প্রায় কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাত করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৭ টার সময় এই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে ভুক্তভোগী জালালের বড় মেয়ে আরজিনা বেগম বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় নগর মোহাম্মদপুর এলাকার মেম্বর পদপ্রার্থী আতর আলীর ছেলে রুবেল (৩০), গফুরের ৪ ছেলে তানজিল (২৮), মিনহাজুল (৩০),মিনারুল (৩২),রাজু(৩৫) সবুরের ছেলে সোহান (২০),ও বাপ্পি (২৫) এর নামে অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী আরজিনা খাতুন বলেন, আমি ডাঃ এর কাছ থেকে আমার নিজ বাড়ীতে পৌছাইনো মাত্র আমি খবর পাই আমার ছেলে আকাশকে লাহিনী বটতলা মোড়ের উপর মারধর করছে। সেই খবর শুনে আমি দৌড় দিয়ে ঘটনা স্থালে পৌছাইলে দেখি আমার ছেলেকে এলোপাতারী ভাবে মারধর করছে। তখন আমার শোর চিৎকারে আশ পাশের লোকজনের সাহায্যে আমার ছেলেকে রক্ষা করে। এরপর আমি লাহিনী মোড়ের উপর থাকা মাত্র রুবেল সহ ৫০/৬০জন আমার বাড়ীর মধ্যে অবৈধ ভাবে প্রবেশ করে আমার বাড়ী ঘর ভাংচুর করে আমার ঘর লুটপাট করে আমার গরু বিক্রয়ের নগদ ৫০০০০০/- লক্ষ টাকা নেয় এবং আমার ব্যবসার কাপড় ৫/৬ টা বান্ডিল লুট করে নিয়ে যায়। এছাড়া আমার ঘরে থাকা স্বর্নের চেইন ১টা, কানের দুল ২ জোড়া এবং হাতের বালা ১ জোড়া সহ মোট ৩ ভরি গহনা নিয়ে যায় । তাতে আমার প্রায় ৮/৯ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করার জন্য তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভড করেননি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর