শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে ফোর্সের ব্রিফিং করলেন এসপি খাইরুল আলম

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৭৮ টাইম ভিউ

রবিবার (১৬ অক্টোবর, ২০২২) সকাল সাড়ে ১১ টায় কুষ্টিয়া মডেল থানা প্রাঙ্গণে জেলা পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে নির্বাচনী কাজে নিয়োজিত পুলিশ অফিসার – ফোর্সের এক ব্রিফিং প্যারেডের আয়োজন করা হয়। পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ অফিসার, ফোর্স এবং আনসার সদস্যদের প্রয়োজনীয় ব্রিফিং প্রদান করেন। তিনি এ সময় জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েন করা পুলিশ সদস্যদের নিরপেক্ষ থেকে সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন এবং নির্বাচনকে কেন্দ্র করে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান। পুলিশ সুপার এ সময়ে আরো বলেন, কুষ্টিয়ায় জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার জন্য পর্যাপ্ত সংখ্যা পুলিশ অফিসার – ফোর্স মোতায়েন করা হয়েছে এবং তাদের মূল কাজ হচ্ছে ভোটকেন্দ্র ও তার আশপাশের এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে ভোটারদের ভোট দেওয়ার অনুকূল পরিবেশ তৈরি করা এবং এই অনুকূল পরিবেশ তৈরি করার জন্য পুলিশ সদস্যদেরকে সব সময় সজাগ ও সচেষ্ট থাকার নির্দেশ প্রদান করেন।

এ ছাড়াও জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করার লক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আবু রাসেল কুমারখালী ও খোকসা থানা এবং সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল মোঃ আজমল হোসেন মিরপুর, ভেড়ামারা ও দৌলতপুর থানায় পুলিশ অফিসার – ফোর্স ও আনসার সদস্যদের পৃথক ভাবে ব্রিফিং প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ দেলোয়ার হোসেন, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, সংশ্লিষ্ট মিরপুর, ভেড়ামারা, দৌলতপুর, কুমারখালী ও খোকসা থানার অফিসার ইনচার্জ বৃন্দ, মোঃ ফয়সাল হোসেন, ডিআইও ১, জেলা বিশেষ শাখা, মোঃ শহীদুজ্জামান, আরওআই, রিজার্ভ অফিস, কুষ্টিয়াসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর