শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৪৮ টাইম ভিউ

শনিবার (১৫ অক্টোবর, ২০২২) দুপুর ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলার সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ ফজলুল করিম এর ব্যবস্থাপনায় কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় ৩৮ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপস্থিত ছিলেন। কুষ্টিয়া জেলার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইদুল ইসলাম প্রধান অতিথি এবং পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের বক্তব্য জেলা নির্বাচন অফিসার, পুলিশ সুপার ও জেলা প্রশাসক গভীর মনোযোগ সহকারে শ্রবণ করেন।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম তার বক্তব্যে উপস্থিত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের জেলা পরিষদ নির্বাচন ২০২২ সংক্রান্ত সকল আচরণ বিধি মনোযোগ সহকারে পড়া এবং তা প্রতিপালন করার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। তিনি আরো বলেন, এবারের জেলা পরিষদ নির্বাচন ২০২২ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য করার জন্য কুষ্টিয়া জেলায় যে ছয়টি ভোট কেন্দ্র আছে; তার নিরাপত্তা সহ নির্বাচনী এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য পর্যাপ্ত সংখ্যাক পুলিশ অফিসার ও ফোর্স মোতায়েন করা হবে। এছাড়াও জেলা পরিষদ নির্বাচন সংশ্লিষ্ট সকল সরঞ্জাম ও দলিল দস্তা বেজ, নির্বাচনী কাজে ব্যবহৃত অফিস /কার্যালয়ের নিরাপত্তা বিধান করা, স্থানীয় জননিরাপত্তা, ভোটকেন্দ্রে ভোটারের শৃঙ্খলা নিশ্চিত করা, স্থানীয় এলাকার আইন শৃঙ্খলা ঠিক রাখা সহ প্রয়োজনীয় সকল ধরনের নিরাপত্তা ও পুলিশি সেবা নিশ্চিত করা হবে।

এর আগে শুক্রবার (১৪ অক্টোবর, ২০২২) সকাল ৮ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলার সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ ফজলুল করিম এর ব্যবস্থাপনায় কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচন ২০২২ উপলক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ নির্বাচন ২০২২ সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ করার লক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার সহ সর্বমোট ৪২ জনের ২ (দুই) দিনব্যাপী প্রশিক্ষণের আজ ২য় দিন। এই প্রশিক্ষণে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সুনির্দিষ্ট দায়িত্ব, কর্তব্য ও ইভিএম মেশিন পরিচালনা সংক্রান্তে প্রয়োজনীয় প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আরিফুজ্জামান, ডিডিএলজি কুষ্টিয়া, জেলা প্রশাসনের অন্যান্য ম্যাজিস্ট্রেট বৃন্দ, জেলা নির্বাচন অফিসের অন্যান্য কর্মকর্তা বৃন্দ, ৩৮ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর