শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় ইবি শিক্ষার্থী আহত,শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

ইবি প্রতিনিধিঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১৩২ টাইম ভিউ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)প্রধান ফটকে রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন তৌহিদ নামে এক শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নেওয়া হয়েছে।

ঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা রাস্তায় টায়ার জ্বালিয়ে, ইট ফেলে বিভিন্নভাবে মহাসড়ক অবরোধ করেন। এসময় তারা ঘটনার সুষ্ঠু বিচার, স্প্রিডব্রেকার ও ওভারব্রিজের দাবি জানান। একইসাথে দাবি মানা না হলে আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ারিও দেন। অবরোধের কারণে দেড় ঘণ্টায় প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে মালবাহী ট্রাক ও দূরপাল্লার যাত্রীরা আটকে পড়েন।

প্রতক্ষ্যদর্শী ও প্রক্টরিয়াল বডি সূত্রে জানা গেছে, তৌহিদ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে হাতে গুরুতর আঘাত পান। তবে ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কুষ্টিয়ার মধুপুর এলাকায় হাইওয়ে পুলিশ আটক করতে সমর্থ হয়। তবে চালক পালিয়ে গিয়েছেন বলে জানা গেছে।

এ ঘটনার পর থেকে কুষ্টিয়া-খুলনা মহসড়ক অবরোধ করে রেখেছেন শিক্ষার্থীরা। এসময় তাদের বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। অবরোধ চলাকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা এক সপ্তাহের মধ্যে স্প্রিডব্রেকারে স্থাপনের আশ্বাস দিলেও শিক্ষার্থীরা উপাচার্যকে ঘটনাস্থলে এসে আশ্বাস দেওয়ার দাবি জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত শিক্ষার্থীদের অবরোধ চলছে।

আন্দোলনকারী শিক্ষার্থী ফাহিম মুসাদ্দিক বলেন, আমরা দীর্ঘদিন ধরে স্প্রিডব্রেকারের দাবি জানিয়ে আসছি। কিন্তু প্রশাসনের টনক নড়ছে না। যতক্ষণ স্প্রিডব্রেকার ও ওভার ব্রিজ করার সিদ্ধান্ত আসবে না, আমরা রাস্তা থেকে সরবো না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর