শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ফেন্সিডেল সহ গ্রেফতার -১

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ২১৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলামঃ মেহেরপুর জেলার মুজিবনগর থানা পুলিশের চৌকস পুলিশ অফিসার এসআই সাহেব আলী, এসআই সাহিদুর রহমান ও এএসআই শিহাব উদ্দীন গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ বোতল ফেন্সিডেল সহ শিমুল রানা( ২২) নামের এক যুবক গ্রেফতার করেছে।

সোমবার (১০ অক্টোবর) আনুমানিক রাত সাড়ে ৯ টার মুজিবনগর দাড়িয়াপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিমুল রানা মুজিবনগর দাড়িয়াপুর এলাকার রিহিদুল ইসলামের ছেলে। অভিযানের সময় পুলিশের পুলিশের উপস্থিতি টের পেয়ে মূল মাদক ব্যবসায়ী (ডিলার) দাড়িয়াপুর ঘোষপাড়া এলাকার খোকা মন্ডলের ছেলে শাওন (৩৫) পালিয়ে যায়।

একাধিক সুত্রে জানা যায়, পলাতক মাদক ব্যবসায়ী শাওন একজন বড় মাপের ফেন্সিডিল ও ইয়াবা ব্যবসায়ী। তার নেতৃত্বে বেশ কয়েকজন যুবক এই মাদক ব্যবসা পরিচালনা করে। বর্তমানে তার এই মাদকের ভয়াল থাবায় ধংসের দারপ্রান্তে চলে যাচ্ছে যুবসমাজ। এই শাওনকে দ্রুত গ্রেফতার না করলে যুবসমাজকে রক্ষা সম্ভব নয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানা পুলিশ ফেন্সিডেল সহ একজনকে গ্রেফতার করেছে৷ জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর