শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদক সম্রাট হাবু গ্রেফতার

🗞️
  • আপডেটের সময়। রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৯৭ টাইম ভিউ

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে তিনটি মাদক মামলায় পৃথকভাবে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত ২২ মামলার পলাতক দুর্ধর্ষ আসামি হাবু ওরফে হাবলু মণ্ডলকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে দৌলতপুর উপজেলার পাকুড়িয়া গ্রামের একটি বাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ।

 

তিন মাদক মামলার যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত দুর্ধর্ষ আসামি মাদক সম্রাট মো. হাবলু মণ্ডল (৪৫) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পাকুড়িয়া গ্রামের মৃত হানিফ মণ্ডলের ছেলে। হাবলু একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ও পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন ভারতে পলাতক থেকে মাদক ব্যবসা পরিচালনা করতো। তার বিরুদ্ধে তিনটি মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান বলেন, তিনটি মামলায় পৃথকভাবে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত ও ২২ মামলার পলাতক আসামি হাবুকে দৌলতপুর থানাধীন পাকুড়িয়া গ্রামের আসামীর বসত বাড়ির পিছনের একটি বাগান থেকে গ্রেফতার করা হয়েছে। আসামী একজন দুর্ধর্ষ সন্ত্রসী ও পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন ভারতে পলাতক থেকে মাদক ব্যবসা পরিচালনা করতো।

ওসি মজিবর আরও বলেন, আসামীর বিরুদ্ধে দৌলতপুর থানায় মোট ২২ টি গ্রেফতারী পরোয়ানা মুলতবী ছিল। তার মধ্যে মাদক মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পরোয়ানার সংখ্যা তিনটি, মাদক ও অস্ত্র মামলায় ১৪ বছর সশ্রম কারাদন্ড প্রাপ্ত পরোয়ানার সংখ্যা একটি, মাদক মামলায় পরোয়ানার সংখ্যা ১২ টি, হত্যার মামলায় পরোয়ানার সংখ্যা একটি এবং অন্যান্য মামলায় পরোয়ানার সংখ্যা পাঁচটি।

জানা গেছে, ২০১৬ সালের ৪ এপ্রিল রাত সাড়ে ৭টার দিকে শহরের মতি মিয়ার রেলগেট এলাকায় মাদকবিরোধী অভিযানে হাবু মণ্ডলের কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন উদ্ধার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা। ২০১৪ সালের ২৪ মে বিকালে দৌলতপুর উপজেলার ধর্মদহ গ্রামের বেলতলা মাঠে পানের বরজ সংলগ্ন একটি গর্ত থেকে ৫টি প্লাস্টিকের বস্তায় ভরা মোট ৬৭১ বোতল ফেনসিডিল ও ১০টি সাদা পলিথিনে মোড়ানো ৪৬ কেজি গাজা উদ্ধার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা। এছাড়া আরও একটি মাদক মামলা সহ পৃথক তিনিটি মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় হাবুকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও মাদক ও অস্ত্র মামলায় ১৪ বছর সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি হাবু।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর