শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়া মডেল থানা আকস্মিক পরিদর্শন করলেন পুলিশ সুপার খাইরুল আলম

ভারপ্রাপ্ত সম্পাদকঃ রবিউল ইসলাম(হৃদয়)
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৫৩ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়ঃ কুষ্টিয়া মডেল থানার আইনশৃংখলার পরিস্থিতি জানতে আকস্মিক পরিদর্শন করলেন পুলিশ সুপার খাইরুল আলম।

মঙ্গলবার (৪ অক্টোবর, ২০২২) দুপুর ১টা ৫০ মিনিটের সময় কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম মডেল থানা আকস্মিক পরিদর্শন করেন।
পরিদর্শন কালে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু রাসেল ও অফিসার ইনচার্জ কুষ্টিয়া মডেল থানা মোঃ দেলোয়ার হোসেন খাঁন উপস্থিত ছিলেন।তিনি এ সময় থানার গুরুত্বপূর্ণ রেজিস্টার সমূহ পর্যালোচনা করেন এবং সংশ্লিষ্ট অফিসারদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

কুষ্টিয়া মডেল থানায় উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে পুলিশ সুপার এ সময় বলেন, শারদীয় দুর্গাপূজা চলমান আছে; আজ মহানবমী’র দিন ; ফলে হিন্দু সম্প্রদায়ের লোকজন তাদের ধর্মীয় কার্যক্রম পালনসহ আনন্দ উদযাপন করবেন। কুষ্টিয়া মডেল থানাধীন যে ৫৬ টি পূজা মন্ডপ আছে সেখানকার লোকজন যেন নির্বিঘ্নে শারদীয় দুর্গাপূজা উদযাপন করতে পারে এবং বিসর্জন কার্যক্রমও যেন ভালভাবে হয়, সেই ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য কুষ্টিয়া মডেল থানার সকল বিট অফিসার, ইন্সপেক্টর তদন্ত, অফিসার ইনচার্জ এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে নির্দেশনা প্রদান করেন। তিনি কুষ্টিয়া মডেল থানাধীন কোন এলাকায় অপরাধের ঘটনা ঘটলেই বা অপরাধ সংগঠিত হলেই দ্রুত সময়ের মধ্যে পুলিশের মোবাইল টিম পাঠিয়ে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ আসামী গ্রেফতার ও তদন্ত কার্যক্রম ভালোভাবে সম্পূর্ণ করার জন্য সংশ্লিষ্ট সকল অফিসারদের নির্দেশনা প্রদান করেন।

পুলিশ সুপার আরোও বলেন, থানায় কোন অভিযোগ নিয়ে আসা বাদী বা ভিকটিমের বক্তব্য গভীর মনোযোগ সহকারে শুনার জন্য ডিউটি অফিসারকে নির্দেশ প্রদান করেন। জনগণের সাথে ভাল ব্যবহার এবং পুলিশের ভাবমূর্তি বৃদ্ধির জন্য সব সময় তৎপর থাকার ব্যাপারে কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম সকল পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর তদন্তমোঃ জহুরুল ইসলাম,এসআই মাহমুদুজ্জামান, সেকেন্ড অফিসার, ডিউটি অফিসারের দায়িত্বে নিযুক্ত সাব – ইন্সপেক্টর মোঃ আব্দুল কাদেরসহ কুষ্টিয়া মডেল থানায় উপস্থিত অন্যান্য পদমর্যাদার অফিসার ও ফোর্স।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর