শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় দ্বিতীয় স্ত্রীর হাতে স্বামী খুন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময়। সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৭০৫ টাইম ভিউ

কুষ্টিয়ার আড়–য়াপাড়ায় সাব্বির আহমেদকে (৩৭) জবাই করে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আজ সোমবার রাত ৩টার দিকে আড়–য়াপাড়ার নিজ বাড়ীতে ধারালো চাকু দিয়ে গলা কেটে স্ত্রী পালিয়ে যায়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়–য়াপাড়া এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, আজ রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আমরা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। এক মাস আগে রোজিনার সাথে সে দ্বিতীয় বিবাহ করে বলেও জানায় তামিম।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, প্রাথমিকভাবে ধারানো করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের গলার শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর